“আমার সুন্দর শাড়িটা নোংরা হয়ে যাবে!”, গাড়ি থেকে নেমে পোজ দিতে বলায় মিডিয়ার প্রতি বিরূপ আচরণ শিল্পা শেট্টির

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার দেশজুড়ে আড়ম্বরের সঙ্গে পালিত হয়েছে করবা চৌথের অনুষ্ঠান। বিবাহিত মহিলারা সকালে সরগি খেয়ে এই উপবাস শুরু করেন, আবার সন্ধ্যায় চাঁদ দেখে তারপর স্বামীর মুখ দেখে এই উপবাস ভঙ্গ করেন। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি মহিলাদের মধ্যে অনেকেই কিন্তু এদিন এই উপোস রেখেছিলেন। সোশ্যাল মিডিয়ার আনাচে-কানাচে চোখ রেখে ইতিমধ্যেই বিভিন্ন ছবি এর কথা জানান দিয়েছে। শিল্পা শেট্টি থেকে শুরু করে সদ্যবিবাহিত ক্যাটরিনা কাইফ সকলেই করবা চৌথের অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।।

এই সবকিছুর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠে এসেছে একটি ভিডিও যেখানে রীতিমতন তারকা সমাবেশ লক্ষ্য করা যাচ্ছে। প্রসঙ্গত বৃহস্পতিবার করবা চৌথ উপলক্ষে অনিল কাপুরের বাড়িতে আসর বসেছিল। সেই সূত্রেই অনেক বলিউড অভিনেত্রীদের তার বাড়িতে উপস্থিত হতে দেখা যায়। জানা যাচ্ছে সুনিতা কাপুর এই অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। এই অনুষ্ঠানে যোগদান করার জন্য অনিল কাপুরের বাড়িতে যারা উপস্থিত হয়েছিলেন তাদের মধ্যে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেট্টি, রবীনা টন্ডন, মাহিপ কাপুর, বরুণ ধাওয়ানের স্ত্রী নতাশা দালাল থেকে শুরু করে আরো অনেকে।

বেশিরভাগ অভিনেত্রীদেরকেই কিন্তু এদিন খুব সুন্দর ভাবে একেবারে নববধূর মতন সেজে আস্তে দেখা যায়। পূজোর সামগ্রী থেকে শুরু করে উপবাস ভঙ্গের অন্যান্য জিনিস নিয়েই অনিল কাপুরের বাড়িতে উপস্থিত হয়েছিলেন তারা। সেই সময়তেই পাপারৎজিদের ক্যামেরাবন্দি হন শিল্পা শেট্টি সহ আরো অনেকে। অভিনেত্রী শিল্পা শেট্টির পরনে ছিল গোলাপি রঙের একটি খুব সুন্দর শাড়ি এবং স্লিভলেস ব্লাউজ। মানানসই মেকআপ আর গহনাতে অসাধারণ লাগছিল এই অভিনেত্রীকে। অন্যদিকে রবীনা ট্যান্ডনের পরনে একটি সোনালী রঙের জর্জেট বসানো শাড়ি দেখা যায়। তিনিও অসাধারণভাবে সেজেই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন।

অভিনেতা বরুণ ধাওয়ানের স্ত্রী নাতাশা দালালকে এদিন দেখা যায় গোলাপি কালারের একটি লেহেঙ্গায়। যদিও তিনি খুব বেশিক্ষণ ক্যামেরার সামনে থাকেননি। শুধুমাত্র এই সমস্ত অভিনেত্রী রায় নন করবা চৌথ উপলক্ষে ব্রত রেখেছিলেন বলিউডের আরো অনেক নায়িকারাই। যেমন এদিন অভিনেত্রী মৌনি রয় থেকে শুরু করে, প্রীতি জিনটা, ক্যাটরিনা কাইফ আরো সকলকেও সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে নিতে দেখা যায়।

সাম্প্রতিক ভাইরাল ভিডিওটি VOOMPLS নামের একটি ফেসবুক পেজ থেকে শেয়ার করা হয়েছে। এখনো পর্যন্ত এই ভিডিওটি দেখে নিয়েছেন প্রায় ছয় মিলিয়ন এর বেশি মানুষ। ভিডিওটিতে লাইক করেছেন প্রায় ৯৫ হাজার জন। তবে অনেকেই এই ভিডিওতে শিল্পা শেট্টির আচরণের নিন্দা জানিয়েছেন। আসলে গাড়ি থেকে নামার পরে যখন ছবি নেওয়ার জন্য শিল্পা শেট্টি কে দাঁড়াতে বলা হয় তিনি কিছুটা অহংবোধ দেখিয়েই বলেন তার শাড়ি নষ্ট হয়ে যাবে।

অভিনেত্রীর এই আচরণ একাংশ মেনে নিতে পারেন নি। তাই ভিডিওর কমেন্ট বক্সে অনেকেই কিন্তু শিল্পাকে কেন্দ্র করে নানান ধরনের মন্তব্য করেছেন। বিশেষ করে কিছুদিন আগেই তার স্বামী রাজ কুন্দ্রার নাম পর্ণ কাণ্ডে জড়িয়ে যাওয়ায় আরো বেশি করে সমালোচনার শিকার হয়েছেন নায়িকা।

Back to top button