গঙ্গায় স্ত্রীকে নিয়ে নৌকা বিহার করতে করতে গান ধরলেন ভুবন বাদ্যকর, ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ নেটদুনিয়া

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া মানুষের কাছে বর্তমানে একটি উল্লেখযোগ্য প্ল্যাটফর্ম হয়ে দাঁড়িয়েছে। মুহূর্তেই এই ইন্টারনেট জগতের মাধ্যমে আজকাল যে কোন মানুষ ভাইরাল হয়ে ওঠেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এর আগেও বহু প্রতিভার পরিচয় আমরা পেয়েছি। সম্প্রতি কিছুদিন আগেই এই ইন্টারনেট জগতের দরুন ভাইরাল হয়ে উঠে এসেছিলেন বীরভূমের এক বাদাম বিক্রেতা। নিজের ব্যবসা বাড়ানোর জন্য বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের লক্ষ্মীনারায়ণপুর গ্রামের বিক্রেতা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) নিজেই গান বেঁধে সেই গান রাস্তায় ঘুরে ঘুরে গেয়ে বাদাম বিক্রি করতেন।

এই কাজ করার সময় কে বা কারা তার গানের একটি ভিডিও করে তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন। মুহূর্তের মধ্যেই এই ভিডিওটি নেট মাধ্যমে জনপ্রিয়তা লাভ করেছিল। এমনকি এতটাই জনপ্রিয়তা লাভ করে যে রীতিমতন সেলিব্রিটি হয়ে যান ভুবন বাবু। দেশ থেকে শুরু করে বিদেশের অনেক জায়গা থেকেও এই কাচা বাদাম গানের নানান ধরনের ভিডিও সামনে এসেছিল। শুধুমাত্র তাই নয়, কাঁচা বাদাম গান ভাইরাল হয়ে যাওয়ার পরে বিভিন্ন মিউজিক কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে পড়েছিলেন বাদাম কাকু যা তাকে আর্থিক সমৃদ্ধি থেকে শুরু করে পরিচিতি সবকিছুই এনে দিয়েছে।

মাত্র কয়েক মাসের মধ্যেই এই ভাইরাল গানের মাধ্যমে নিজের বাড়ি থেকে শুরু করে গাড়ি সবকিছুই তৈরি করে ফেলেছেন ভুবন বাবু। এমনকি নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে তার যেখান থেকে নিয়মিত বিভিন্ন ধরনের ভিডিও বা ভ্লগ শেয়ার করে থাকেন তিনি। ঠিক এইসব কিছুর মাঝেই সোশ্যাল মিডিয়ায় আবারো ভাইরাল হয়ে উঠে এসেছে তার একটি ভিডিও। আসলে কিছু দিন আগেই কলকাতা গিয়েছিলেন ভুবন বাবু। এক‌ ভিডিও ব্লগারের সঙ্গে ভুবন ও তাঁর স্ত্রী আদুরী হাজির হয়েছিলেন গঙ্গা নদীর ওপরে এক নৌকায়।

নৌকার মধ্যে বসেই গান‌ও ধরেন ভুবন। সেই ভিডিওই উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার পাতায়। দেখা যায়  নৌকোতে বসে বসে কিছুক্ষণের মধ্যেই গেয়ে ওঠেন তিনি।। সোশ্যাল মিডিয়ায় ভুবন কাকুর এই নতুন ভিডিওটি কিন্তু বিশাল ভাইরাল হয়ে উঠেছে। প্রায় লক্ষাধিকের বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং শেয়ার করে নিয়েছেন। তবে পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি দিন কয়েক আগেই কিন্তু কটাক্ষের মুখে পড়েছিলেন ভুবন বাবু।

অনেকটা অপর এক ভাইরাল সিঙ্গার রানু মন্ডলের মতোই এক অনুষ্ঠানে গিয়ে অহংকারপূর্ণ কথাবার্তা বলতে দেখা গিয়েছিল তাকে। যা শোনার পর নেটিজেনদের একাংশ তাকে রীতিমত অনেক কথা শুনিয়েছিলেন। যদিও পড়ে নিজের ভুল বুঝতে পারেন বাদাম কাকু এবং সকলের সামনে ক্ষমা চেয়ে নেন। বর্তমানে নিজের নতুন গান, বাড়িঘর আর স্ত্রীকে নিয়েই জমিয়ে জীবন যাপন করছেন এই ভাইরাল গায়ক। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে আপনারাও হাতের সময় নিয়ে ভুবন বাদ্যকরের ভাইরাল এই নতুন ভিডিওটি দেখে নিতে পারেন।

Back to top button