‘আপনাদের মতো অশুভ শক্তির বিনাশে পৃথিবীতে আসেন মা দুর্গা’, বিজেপিকে তুলোধোনা মুখ্যমন্ত্রীর

‘আপনাদের মতো অশুভ শক্তির বিনাশে পৃথিবীতে আসেন মা দুর্গা’,  বিজেপিকে তুলোধোনা মুখ্যমন্ত্রীর

নিজস্ব সংবাদদাতা:আবারো বি-স্ফো-র-ক মমতা বন্দ্যোপাধ্যায় বিগত কয়েকদিনের ঘটনাক্রম নিয়ে তী-ব্রভাবে তুলোধোনা করলেন গেরুয়া শিবির কে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সোমবার বিজেপির প্রতি অভি-যোগ করেন যে বিজেপির লোকেরা রাজনৈতিক লাভের জন্য সারারাত যে মানুষকে উসকে দিয়ে উত্তেজনা ছড়ানোর চেষ্টা করছেন। এই ব্যাপারে তিনি বলেন,”একদিকে কোভিড -১৯, ডেঙ্গু, ম্যালে-রিয়া এবং অন্যদিকে বিজেপি, সবচেয়ে বড় মহামারী। বিজেপি একটি অশুভ শক্তি।”

বিজেপির উদ্দেশ্যে বলেন, “বাংলায় আপনি যদি রাজনীতিতে থাকেন তবে আপনাকে এমন কিছু নিয়ম মেনে চলতে হবে যা আমাদের সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্যের অংশ। বাংলায় রাজনীতি করতে গেলে ভদ্রতা বজায় রাখতে হবে।” মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজপিকে দুষ্ট শক্তি এবং ভারতে আ-ঘা-ত হা-না সবচেয়ে বড় মহা-মা-রী বলে অভিহিত করেছেন। তৃণমূল কংগ্রেস (টিএমসি) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে আসুরার সাথে তুলনা করেছেন। তিনি বলেন, “বিজেপি অবশ্য কিছু নিয়ে মাথা ঘামায় না। তারা কেবল ক্ষমতা দখলে আগ্রহী। আমি তাদের বলতে চাই, এটি সহজ হবে না,”।

এবারের দুর্গা পুজো চলে এসেছে।সেই দুর্গাপুজোয় পার্থসারথি হবে প্রত্যেক বছর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে জাগো বাংলা প্রকাশিত হয়। টিএমসির মুখপত্র জাগো বাংলার দুর্গাপূজা সংস্করণ উন্মোচনকালে মমতা ব্যানার্জি এই কথা বলেছিলেন। অসুরের সাথে বি-রো-ধী দলের তুলনা করে, বন্দ্যোপাধ্যায় বলেছিলেন যে, মা দুর্গা প্রতিবছর মন্দকে জয় করার জন্য বিশ্ব ভ্রমণ করে, পরের বছরের রাজ্য নির্বাচনে বিজেপি পরা-জিত হবে। রাজ্য সচিবালয় নবান্নে বিজেপির বিক্ষোভ মিছিল হিং-সা-ত্ম-ক হয়ে ওঠার কয়েক দিন পরে মুখ্যমন্ত্রী এই মন্তব্য করেন।

,

Leave a Reply

Your email address will not be published.