সৌন্দর্যের নিরিখে বলিউড অভিনেত্রীদের হার মানাবেন মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ, রইল তাঁর ছবি!

নিজস্ব প্রতিবেদন:- এককালে টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির সুপারস্টারদের মধ্যে পড়তেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বর্তমানে তাঁর পরিবারের কিছু সদস্য অভিনয় জগতের সঙ্গে যুক্ত। তার মধ্যে অন্যতম হলেন মিঠুন চক্রবর্তী পুত্রবধূ মদালসা শর্মা (Madalsa Sharma)। মিঠুন চক্রবর্তীর পুত্র অভিনয় জগতে তেমন নাম কামাতে না পারলেও হিন্দি ধারাবাহিকে মদালসা বেশ জনপ্রিয়।

বর্তমানে বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী (Sreemoyee)’র রিমেক ‘অনুপমা (Anupama)’-তে রয়েছেন তিনি। স্টার প্লাস (Star plus) এর জনপ্রিয় ধারাবাহিক ‘অনুপমা’তে কাব্য (Kavya) নামের একটি চরিত্রে অভিনয় করছেন মদালসা। ‘শ্রীময়ী’ ধারাবাহিকে জুন আন্টির যে চরিত্রটি ছিল, সেই চরিত্রটিই হিন্দির ‘অনুপমা’ ধারাবাহিকে কাব্য নামে পরিচিত। এই চরিত্রে অভিনয় করার পর সোশ্যাল মিডিয়ায় তাঁকে বহু কু-কথা শুনতে হয়েছে। এমনকি বহু ট্রোলেরও শিকার হতে হয়েছে। কিন্তু সেগুলি নিয়ে মোটেই বিরক্ত নন তিনি।

তাঁর অভিনয়ের দক্ষতার জন্যই তিনি মানুষের থেকে এমন কু-কথা শুনছেন বলে তিনি বিশ্বাস করেন। ব্যক্তিগত জীবনে তিনি অত্যন্ত স্টাইলিশ। অভিনয়ের পাশাপাশি তিনি মাঝে মাঝে মডেলিং ও ফটোশুট করে থাকেন। তিনি যে সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাকটিভ তা তাঁর ইনস্টাগ্রাম দেখলেই বোঝা যায়। ধারাবাহিকে তাঁকে ভারতীয় পোশাকে দেখা গেলেও ইনস্টাগ্রামের বিভিন্ন ছবিতে তাঁকে ওয়েস্টার্ন লুকে দেখা যায়। তাঁর বিভিন্ন ওয়েস্টেন্ড ফটোশুটকে রীতিমত ‘বোল্ড’ বলা যায়।

সম্প্রতি মাদালসা তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তিনি কালো রংয়ের একটি শর্ট স্কার্ট এবং কালো রঙের একটি ক্রপ টপ পরে রয়েছেন। ক্রপ টপের ওপরে পরেছেন ‘ঘিয়ে’ রঙের একটি ব্লেজার। আর মাথায় রয়েছে প্রায় একই রঙের একটি টুপি। আয়নার সামনে দাঁড়িয়ে একটি সেলফি তুলেছেন মদালসা।

এই ছবি পোস্ট করতেই তাঁকে এই লুকে দেখে ঘুম উড়েছে তাঁর পুরুষ অনুরাগীদের। মদালসার এই ওয়েস্টার্ন লুক নিমেষের মধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Back to top button