হিন্দি ‘সারেগামাপা’ -র মঞ্চে মায়ের সঙ্গে দুর্দান্ত গান গেয়ে ব্যাপক ভাইরাল ছোট্ট কন্যা! মুহূর্তে ভাইরাল হল ভিডিও!

হিন্দি ‘সারেগামাপা’ -র মঞ্চে মায়ের সঙ্গে দুর্দান্ত গান গেয়ে ব্যাপক ভাইরাল ছোট্ট কন্যা! মুহূর্তে ভাইরাল হল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:আমাদের দৈনন্দিন জীবনের একটা বড় অংশ হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। নেট মাধ্যম যেমন একাধারে আমাদের জীবনকে বহির্জগতের সঙ্গে সংযুক্ত করে দিয়েছে, ঠিক তেমনভাবেই বিভিন্ন প্রতিভার বিকাশ ঘটাতে মুখ্য ভূমিকা পালন করছে। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা পেয়েছি রানু মন্ডল, ভুবন বাদ্যকরদের মত প্রতিভাদের।

এতদিন পর্যন্ত মানুষকে সাধারণত নিজের প্রতিভার বিকাশ ঘটানোর জন্য টেলিভিশন কিংবা রেডিওর উপর নির্ভরশীল থাকতে হতো। কিন্তু বর্তমানে সেই চিত্র একেবারেই পরিবর্তিত হয়ে গিয়েছে।আজকাল নিজস্ব কোনো প্রতিভা থাকলে তা সোশ্যাল মিডিয়ায় ভিডিওর মাধ্যমে প্রকাশ করেন মানুষ। যার ফলস্বরূপ এখানে আমরা নাচ গান থেকে শুরু করে সব ধরনের ভিডিও দেখতে পাই।

স্মার্টফোনের সহজলভ্যতার কারণে এখন আট থেকে আশি সকলেই সোশ্যাল মিডিয়ার বাসিন্দা।সম্প্রতি এই নেট মাধ্যমে একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে। ভিডিওটি জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপার মঞ্চে র। কিছুদিন আগেই এই রিয়েলিটি শোয়ের মঞ্চে চলছিল থ্যাংক ইউ মা এপিসোড।

এই অনুষ্ঠানের সব থেকে বিখ্যাত প্রতিযোগী হলেন সঞ্জনা।#থ্যাংক ইউ মা এর বিশেষ এপিসোডে সঞ্জনার একমাত্র কন্যা তাকে গান গেয়ে শোনায়। সম্প্রতি জিটিভি চ্যানেলের নিজস্ব ফেসবুক অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে সঞ্জনার দুটি মেয়ের মধ্যে বড় মেয়ে দেবান্সি মায়ের উদ্দেশ্যে একটি গান গেয়ে শোনায়। মঞ্চে নিজের দুই সন্তানকে নিয়েই অডিশন দিতে এসেছিলেন সঞ্জনা। সেখানেই সঞ্জনার বড় মেয়ে বলে ‘আমি একবার গান করি’।

খুদে শিশুটির গলায় মায়ের উদ্দেশ্যে এই গান শুনে রীতিমত অবাক হয়ে গিয়েছেন উপস্থিত বিচারক এবং নেটিজেনরা।এমনকি তার গান শুনে বিচারক শংকর মহাদেভান পর্যন্ত হাততালি দিয়ে জায়গা থেকে উঠে দাঁড়িয়ে পড়েন। নিজের সন্তানের গলায় এমন গান শুনে চোখের জল আটকে রাখতে পারেনি সঞ্জনা নিজেও।বিখ্যাত বলিউড সিনেমা “যাখাম” যতটাই পুরনো এবং ততটাই জনপ্রিয়।

এই সিনেমার বিখ্যাত গান লতামঙ্গেসকার ও সুষমা শ্রেষ্ঠা গাওয়া “আও তুমে চাঁদ পে লে যায়” গানটি এখন অব্দি খুবই বিখ্যাত। কিন্তু এই গানটি গাওয়া টা কিন্তু অতটা সহজ নয়। বললে বিশ্বাস করবেন না সঞ্জনার ওইটুকুনি পুঁচকি মেয়ে এই গানটি গেয়েছে সারেগামাপার মঞ্চে দাঁড়িয়ে।ভিডিওটি ইতিমধ্যেই প্রায় 35 হাজার মানুষ দেখে নিয়েছেন এবং প্রায় 4 হাজার মানুষ ভিডিওটিকে পছন্দ করেছেন।

,

Leave a Reply

Your email address will not be published.