মাধুরী দীক্ষিতের অতিরিক্ত বোল্ড সিন, যার জন্য আজও তিনি আপসোস করেন, রইলো সেই সিনের ভিডিও!

মাধুরী দীক্ষিতের অতিরিক্ত বোল্ড সিন, যার জন্য আজও তিনি আপসোস করেন, রইলো সেই সিনের ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-বিনোদন জগত আমাদের সবার প্রিয় হয়ে থাকে ছোট হোক বা বড় সবারই বিনোদন জগৎ আলাদা জায়গা করে আমাদের মনে । এর পাশাপাশি জায়গা করে নেয় বিনোদন জগতের সাথে যুক্ত বিভিন্ন মানুষজন ।কিন্তু একথা অস্বীকার করার কোন উপায় নেই যে সিনেমা বা বিনোদন জগতের সাথে যুক্ত অভিনেতা অভিনেত্রীদের মধ্যে অনেকেই আমাদের মনে ধরে।

তার অভিনয় দক্ষতা বা তার রূপ সৌন্দর্য আমাদের আকৃষ্ট করে এবং অন্যান্য সকল এর তুলনায় তাকে আলাদা করে রাখে আমাদের মনে ।হিন্দি সিনেমার জগতে একটি জনপ্রিয় অভিনেত্রীর নাম মাধুরী দীক্ষিত।মাধুরী দীক্ষিত তার রূপ সৌন্দর্য এবং অভিনয় দক্ষতা দিয়ে জিতে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন ।শুধুমাত্র এদেশে দর্শক আছে এমন নয় দেশের বাইরেও বিদেশেও ছড়িয়েছে তার প্রভাব।

পুরনো দিনের সিনেমার নজর রাখলে আমরা দেখতে পাবো যে এমন বেশ কিছু ছবি আছে যে ছবিগুলি শুধুমাত্র প্রকাশ্যে এসে বা বাজার একচেটিয়া অধিকার দখল করেছে শুধুমাত্র তার কিছু দৃশ্যের মাধ্যমে ।কখনো বোল্ড অবতারে তো কখনো বা অন্যকোন আবেদনময়ীরূপে থাকা ঐ দৃশ্যগুলি বাকি সব ছবিগুলো থেকে আলাদা করেছে ।

তবে এর পাশাপাশি এমন কিছু ছবি থেকে থাকে যেগুলো দৃশ্য পরবর্তীকালে মুছে ফেলা হয়। ঠিক সে রকমই একটি ছবির নাম যা সেই সময়ে তোলপাড় করেছিল তার অনুগামীদের। রীতিমতো ঘুম কেড়ে ছিল যুবকদের ।ছবিটির নাম” বারদী ” । সানি দেওয়াল জ্যাকি শ্রফ ও মাধুরী দীক্ষিত অভিনীত ছবির একটি দৃশ্য পরবর্তীকালে মুছে ফেলা হয়েছিল সেসময় তোলপাড় করেছিল তার অনুগামীদের।

সেটি ছিল উন্মুক্ত অবস্থায় মাধুরী দীক্ষিত নেশাগ্রস্ত জ্যাকি শ্রফ কে সামলাতে ব্যস্ত কিন্তু আবেগের বশে জ্যাকি শ্রফের সাথে মাধুরী দীক্ষিত হয়ে যায় একটা লম্বা চুম্বন ।সেই ভিডিওটি এখন অব্দি হয়তো কারো কারো কাছে থেকে গেলেও ভিডিওটি সেন্সর বোর্ড থেকে পরবর্তীকালে মুছে ফেলা হয়েছিল সেটি ।


Leave a Reply

Your email address will not be published.