নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

ট্রেন্ডিং মিউজিকে ড্রইংরুমের দুর্দান্ত নাচলেন মাধুরী দীক্ষিত! কুপোকাত আট থেকে আশি সকলে! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:90 দশকের অন্যতম প্রথম সারির অভিনেত্রী ছিলেন মাধুরী দীক্ষিত। তার অভিনয় দক্ষতা, সৌন্দর্য এবং নাচের পারদর্শিতা খুব সহজেই দর্শকদের মন জয় করে নিয়েছিল। তার সেই ভুবনভোলানো হাসিতে বুঁদ আট থেকে আশি সকলেই।সম্প্রতি যুগের পরিবর্তনের সাথে সাথে নিজেকে অভিনয় জগৎ থেকে অনেকটাই দূরে সরিয়ে নিয়েছেন এই নায়িকা।

তবে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় তিনি।মাঝেসাজেই নিজের এবং পরিবারের সঙ্গে নানান মুহূর্ত তিনি অনুরাগীদের সঙ্গে নেট মাধ্যমে ভাগ করে নেন। দিন কয়েক আগেই মাধুরীর একটি নাচের ভিডিও নেট মাধ্যমে বেশ শোরগোল ফেলে দিয়েছে।

ভাইরাল এই ভিডিওটিতে মাধুরী দীক্ষিতকে নাগিনের বিনের সুরে কোমর দোলাতে দেখা যাচ্ছে। তবে এই বিনের সুর অনেকটা পশ্চিমা ধাঁচের। ভিডিওটি তৈরি করার সময় মাধুরীর পরনে ছিল একটি কালো রঙের পোশাক এবং সাথে মানানসই মেকআপ এবং খোলা চুল।নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকেই এই ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রী। এবং নাচকে আরেক আনন্দ বলে উল্লেখ করেছেন।

ইনস্টাগ্রামে পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই ভিডিওটি দর্শকদের মাঝে ভাইরাল হয়ে ওঠে। মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই ভিডিওটিতে লাইক কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। এক জনৈক ব্যক্তি ভিডিওটির কমেন্ট বক্সে লিখেছেন “আপনি পৃথিবীর অন্যতম সুন্দরী”;

অন্যদিকে আরেক ব্যক্তি লিখেছেন “আপনার নাচ ভীষণ কাছের”।অভিনয়ের পাশাপাশি খুব সহজেই তিনি যে নিজের নাচের মাধ্যমে অনুরাগীদের মন জয় করে নিয়েছেন তাতে আর কোনো সন্দেহ নেই।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button