নিজের বউভাতে বরকে ফেলে দেওরের সাথে জনপ্রিয় হিন্দি গানে তু-মু’ল নাচ নতুন সুন্দরী বউয়ের, ভাইরাল ভিডিও!

নিজের বউভাতে বরকে ফেলে দেওরের সাথে জনপ্রিয় হিন্দি গানে তু-মু’ল নাচ নতুন সুন্দরী বউয়ের, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার হাত ধরে আমাদের সামনে উঠে আসে এমন বেশ কিছু ধরনের ঘটনা যা দেখে আমরা কখনো আ-বেগ-প্র-বণ হয়ে উঠি । আবার কখনো হেসে উঠি । অর্থাৎ হাসি-কা-ন্না মিলে সমস্ত রকম ঘটনা আমাদের সামনে উঠে আসে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । তার পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও সোশ্যাল মিডিয়ার হাত ধরে ছড়িয়ে পড়ে পৃথিবীর আ-নাচে-কা-নাচে।

কিন্তু সম্প্রতি ইউটিউবে এমন বেশ কিছু ধরনের ভিডিও ভাইরাল হয় যেগু-লি শিক্ষামূলক হবার পাশাপাশি হাস্যকরও হয়ে থাকে । আর ঠিক সেরকমই মজার ঘটনা নিয়ে আজকের এই প্রতিবেদন যা শুনে হয়তো আপনি নিজের হাসি থামাতে পারবেন না। বিয়ে করার রীতি বা নীতি দেশজুড়ে ব্যা-পক প-রিমাণে রয়েছে । বিভিন্ন পদ্ধতি অবলম্বন করে বিভিন্ন জায়গায় বিয়ে হয়ে থাকে ।

তবে সেই বিয়েতে ঘটে গেছে এমন বেশ কিছু ধরনের কা-ন্ড যেগুলো শুনলে আপনি নিজেকে থামাতে পারবেন না অনবরত হেসে যাবেন।  সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে । সেখানে দেখা যাচ্ছে যে সদ্য বিবাহিত বউ নিজের বৌভাতের অনুষ্ঠানে তার স্বামীর সাথে উদুম নাচছে ।

জনপ্রিয় একটি হিন্দি গানে ঝ-ড়ের গ-তিতে তুমুলভাবে নিতে চলেছেন সেই দম্পতি এবং আশেপাশে থাকা মানুষরাই তাদেরকে আর উৎসাহ দিচ্ছে হাততালি দিয়ে । ইতিমধ্যে ভিডিওটি নেট দুনিয়ায় ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র । অনেকে অনেক ধরনের মন্তব্য করেছেন কিন্তু সব মন্তব্য কে সামনে রেখে ওর সাথে নিয়ে ভিডিওটি এই মুহূর্তে খবরের শিরোনামে ।


Leave a Reply

Your email address will not be published.