নিউজবিনোদনভিডিও

সেই ছোট্ট পান্তা ভাতের কুন্ডু দীপান্বিতা এখন বড় হয়েছে, বাড়িতেই তু’মুল নাচ দীপান্বিতার, রইলো ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়া শুধুমাত্র যে মানুষজনদের কে সবার সামনে তুলে ধরেন এমনটা কিন্তু নয় । তার পাশাপাশি প্রতিনিয়ত আমাদেরকে আনন্দ এবং মনোনীত করে চলেছে এই সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ার হাত ধরে বর্তমান প্রজন্মের সামনে উঠে এসেছে বিভিন্ন শ্রেণীর মানুষ আমরা দেখেছি কখনো আদিবাসী সম্প্রদায় মেয়ে তার সুরেলা কন্ঠ দিয়ে উঠে এসেছে সবার সামনে তো আবার কখনো বৃদ্ধা হিন্দি গানের নাচ করে জনপ্রিয়তা ছড়িয়েছে । অর্থাৎ বর্তমান প্রয়োজনে সোশ্যাল মিডিয়াতে উঠে আসা একটি সাধারণ ব্যাপার হয়ে উঠেছে।

যদিও এর আগে সোশ্যাল মিডিয়া হাত ধরে উঠে আসতে দেখা যেত বিভিন্ন শ্রেণীর মানুষদের কিন্তু দীর্ঘ লকডাউন তাকে যেন আলাদা মাত্রা দিয়েছে । এই লকডাউন এর ফলে কার্যত গৃহব-ন্দি প্রত্যেকেই ছিল এবং তারা নিজেদের জীবনের ছোটখাট সময় তুলে ধরতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। যা কখনও কখনও হয়ে যেত ভাইরাল।

ঠিক সেরকমই বেশ কিছু বছর আগে জি বাংলায় অনুষ্ঠিত হওয়া ডান্স বাংলা ডান্স জুনিয়র এর এক জনপ্রিয় প্রতিযোগী ছিলেন দীপান্বিতা কুন্ডু । মিঠুন চক্রবর্তী ভালোবেসে ডাকতেন তাকে পান্তা ভাতের কুন্ডু বলে। অসম্ভব সুন্দর কায়দায় নাচে পারদর্শী ছিলো এই ছোট্ট মেয়েটি এবং সেই ছোট বয়স থেকে তিনি ধীরে ধীরে কুড়িয়েছেন জনপ্রিয়তা।

তবে সময় পাল্টেছে ।তার সাথে সাথে পাল্টেছে তার লাইফ স্টাইল। এখন সে অনেকটা বড়। কাজেই ছোটবেলা থেকে এখন তার নাচ পেয়েছে অনেকখানি পরিপূর্ণতা । এবং সেই পান্তা ভাতের কুন্ডু সম্প্রতি ফের আরও একবার সোশ্যাল মিডিয়ায় উ-ষ্ণ-তা ছড়ালো।

নেনো বালেনে হিন্দি গানের সাথে কোমর দুলিয়ে বাংলারই মেয়ে আর তাতেই সাড়া পড়ে গেছে নেটদুনিয়ায়। অন্যান্য ভিডিও তুলনায় এটি বাইরে কোথাও শুট করা হয়েছে। কারণ তার বাকি ভিডিওগুলি সাধারণত ঘরের মধ্যেই ক্যামেরাব-ন্দি করা হয় ।ভিডিওতে এসে প্রচুর পরিমাণে ভিউস । ত্রা সাথে আসছে শেয়ার এবং কমেন্ট ও ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button