Connect with us

নিউজ

এই প্রথম শর্ট ড্রেস পরে ফটোশুট করলেন কোয়েল মল্লিক! অভিনেত্রীর রূপের ছটায় তোলপাড় নেট দুনিয়া! তুমুল ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:টলিউডের প্রথম সারির একজন অভিনেত্রী হিসেবে পরিচিত কোয়েল মল্লিক। জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিকের কন্যা তিনি।2003 সালে নাটের গুরু চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন তিনি। এরপর আর কোয়েলকে পেছনে ফিরে তাকাতে হয়নি। পরপর একাধিক সুপারহিট চলচ্চিত্রে অভিনয় করেছেন কোয়েল।

তার অভিনয় দক্ষতা খুব সহজেই মানুষের মন জয় করে নিয়েছে। শুভদৃষ্টি, মানিক, বন্ধন, যুদ্ধ, বলোনা তুমি আমার, দুই পৃথিবী, পাগলু, হেমলক সোসাইটি এর মত জনপ্রিয় সুপারহিট ছবিতে অভিনয় করেছেন কোয়েল।অন্যান্য নায়িকাদের মত কোয়েল ও সোশ্যাল মিডিয়ায় সমানভাবে একটিভ থাকেন। নিয়মিত বিভিন্ন ছবি এবং ভিডিও দর্শকদের সাথে শেয়ার করে থাকেন তিনি।

সম্প্রতি তার একটি ভিডিও নেট মাধ্যমে বেশ ভাইরাল হতে দেখা গিয়েছে। যেখানে তাকে একটি পার্টি ড্রেসে দেখা যাচ্ছে। ধূসর রঙের এই ড্রেস টিতে অসাধারণ সুন্দরী লাগছে অভিনেত্রীকে।ইতিমধ্যেই তার এই ভিডিওটি নেট মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে। কোয়েলের অনুরাগী সংখ্যা কম নয়। প্রায় লক্ষাধিক এর বেশি মানুষ তার এই ভিডিওটি দেখে নিয়েছেন। যদি আপনি অভিনেত্রী কোয়েল মল্লিককে পছন্দ করে থাকেন তাহলে এই ভিডিওটি দেখে আসতে পারেন।

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending