‘জিভাকে ধ’র্ষ’ণের হু’মকি’- গুজরাট থেকে গ্রেফ’তার বছর ষোলোর কিশোর!

‘জিভাকে ধ’র্ষ’ণের হু’মকি’- গুজরাট থেকে গ্রেফ’তার বছর ষোলোর কিশোর!

নিজস্ব সংবাদদাতা: ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির নাবালিক মেয়ের বি-রু-দ্ধে হু-ম-কি দেওয়ার অভি-যোগে রবিবার গুজরাটের মুন্দ্রা থেকে একটি 16 বছরের ছেলেকে গ্রে-প্তা-র করা হয়েছে, এই খবর জানিয়েছে পুলিশ প্রশাসন। “কিছু দিন আগে ধোনির স্ত্রী, সাক্ষী ধোনির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা এক জঘন্য হু-ম-কি বার্তার প্রসঙ্গে এক দ্বাদশ শ্রেণির ছাত্রকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছিল,” কচ্ছ (পশ্চিম) এলাকার পুলিশ সুপার সৌরভ সিং বলেছেন।

পুলিশ জানিয়েছে,চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২০ মৌসুমে চেন্নাই সুপার কিংস (সিএসকে) ক্রিকেট দলের নেতৃত্ব দিচ্ছেন ধোনি। কেকেআর এবং সিএসকে ক্রিকেট দলের মধ্যে আইপিএল ২০- ২০ ম্যাচের পরে এই কিশোর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে হু-ম-কি দিয়ে বার্তা পোস্ট করার কথা স্বীকার করেছে। সিং বলেন, “রাঁচি পুলিশ ছেলেটির বিষয়ে কচ্ছ (পশ্চিম) পুলিশের সাথে তথ্য ভাগ করে নিয়েছিল এবং হু-ম-কি-র বার্তা যে পোস্ট করেছে এই ব্যক্তি সে কিনা ওই বিষয়ে নিশ্চিতকরণ করতে বলেছিল।”

এর সঙ্গেই তিনি আরো বলেন, “রাঁচি পুলিশ আমাদের জানায় যে অভি-যুক্তরা কচ্ছ জেলার মুন্দ্রার বাসিন্দা।আমরা নিশ্চিত করেছি যে ছেলেটি সেই একই ব্যক্তি যিনি বার্তাটি পোস্ট করেছিলেন।” ওই শহরে এফআইআর করা হওয়ায় তাকে রাঁচি পুলিশের হাতে তুলে দেওয়া হবে। এসপি জানিয়েছিলেন, “রাঁচি পুলিশের একটি দল কিশোরকে হেফাজতে নিতে আগামীকাল কচ্ছ পৌঁছে যাবে”। এই হুমকির পর সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড ক্ষোভের সৃষ্টি হয়েছিল। বেশ কয়েকজন ক্রিকেটার, রাজনীতিবিদ এবং সেলিব্রিটিরা তীব্র অসন্তোষ প্রকাশ করেছে এবং প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছিল।


Leave a Reply

Your email address will not be published.