নিউজভিডিও

মেয়েকে রক্ষা করতে কড়া পদক্ষেপ নিলেন যীশু সেনগুপ্ত, কলকাতা পুলিশের দ্বারস্থ হলেন অভিনেতা, ভাইরাল ভিডিও

নিজস্ব সংবাদদাতা: সোশ্যাল মিডিয়ায় কন্যা সারার ভুয়া প্রোফাইল সম্পর্কে চিন্তিত যীশু সেনগুপ্ত। সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটির জাল অ্যাকাউন্টগুলি একটি ভীষণ সমস্যা র সৃষ্টি করে।সম্প্রতি রাজ চক্রবর্তী উল্লেখ করেছিলেন যে কিছু লোক তাঁর নামে একটি জাল অ্যাকাউন্ট ব্যবহার করছে। সেই একাউন্ট থেকে কিছু মহিলার কাছে অনুপযুক্ত বার্তা পাঠানো হয়েছে। পরে এই দুষ্কর্মের খবর পাওয়া গেছে।

কিছুদিন আগে, নীলাঞ্জনা সেনগুপ্তও তার মেয়ে সারা সেনগুপ্তের নামে বিদ্যমান কয়েকটি ভুয়া প্রোফাইল সম্পর্কে ফেসবুকে পোস্ট করেছিলেন। তিনি পোস্ট করেছিলেন, “ফেসবুকে আমার অনেক বন্ধু এটি আমার নজরে এনেছে। এটি একটি ভুয়া প্রোফাইল !!! আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি এবং ইতিমধ্যে প্রোফাইলটি রিপোর্ট করেছি। দয়া করে এই প্রোফাইল থেকে কোনও অনুরোধ স্বীকার করবেন না। দয়া করে এই নকল প্রোফাইলটি রিপোর্ট করুন এবং আমাদের এটি বন্ধ করতে সহায়তা করুন!”

“সারা ফেসবুকে মোটেই নেই। যদিও তার একটি অ্যাকাউন্ট রয়েছে যা উমায় যখন চলচ্চিত্রের সাথে সম্পর্কিত তার সমস্ত ক্রিয়াকলাপ পোস্ট করতে অভিনয় করছিল তখন তৈরি হয়েছিল। কিন্তু তার অ্যাকাউন্টটি আমিই চালাতাম। তিনি এমনকি পাসওয়ার্ডও জানেন না। ”

তিনি আরো বলেন, “পরে আমি বন্ধু এবং আত্মীয়দের কাছ থেকে কল পাচ্ছিলাম যে সারা তাদের ফেসবুকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছে এবং আমাকে ব্ল-ক করা হয়। আমি চেক করে দেখেছি এটি একটি নকল অ্যাকাউন্ট।” মেয়ের সম্পর্কে বলেন, “তিনি ইনস্টাগ্রামে সক্রিয় এবং সেখানেও লোকেরা তার নাম ব্যবহার করছে। তিনি এই সমস্ত পরিচালনা করতে সে খুব কম বয়সী। এমন অনেকে আছেন যারা নকল অ্যাকাউন্ট তৈরি করে সেলিব্রিটির নাম ব্যবহার করেন। আমি কীভাবে এই সমস্ত থামাতে জানি না,”। আইনি প্রক্রিয়া সম্পর্কে তিনি জানান, “যিশুর সাথে কথা বলার পরে আমরা ফেসবুক এবং ইনস্টাগ্রাম কর্মকর্তাদের কাছে এই বিষয়ে মেইল ​​করেছি। এবং আমরা সাইবার সেলেও কথা বলেছি।”

Leave a Reply

Your email address will not be published.

Back to top button