‘বিজেপি-কে ইঁদুরের গর্তে ঢোকাতে আমাদের ৫ মিনিটও লাগবে না: হু’ঙ্কার তৃণমূল নেত্রীর!

‘বিজেপি-কে ইঁদুরের গর্তে ঢোকাতে আমাদের ৫ মিনিটও লাগবে না: হু’ঙ্কার তৃণমূল নেত্রীর!

নিজস্ব সংবাদদাতা: আগামী বছরের বিধানসভা ভোটের দামামা বেজে গেছে ইতিমধ্যেই সব রাজনৈতিক দলের পক্ষ থেকেও সভা, সমাবেশ, নির্বাচনের পরিকল্পনা শুরু হয়ে গিয়েছে। এই রাজ্যে শাসক দল তৃণমূল, প্রধান বি-রো-ধী বলতে গেলে বিজেপি। তবে বামফ্রন্ট, কংগ্রেস এর মত দল গুলো কোনো অর্থেই কম শক্তি-শালী নয়।

করোনা মহা-মা-রী-র সময়েও রাজনৈতিক কলাকৌশল বানানো চলছে, নিজেদের শক্তি যাচাই করার কাজ চলছে। ঠিক এর সঙ্গেই বেড়ে যাচ্ছে রাজনৈতিক নেতা নেত্রীদের রক্ত গরম করে দেওয়া বক্তব্য। এবার সেই তালিকায় নাম লেখালেন ধনেখালির বিধায়ক অসীমা পাত্র।

বিজেপির ওপর ফের আক্র-মণ শানালেন তৃণমূল বিধায়ক নেত্রী অসীমা পাত্র। তৃণমূলের এই বিধায়ক আক্র-মণাত্মক সুরে বলেন, “আমরা যদি একত্রিত হয়ে ল-ড়া-ই করি তাহলে বিজেপি-কে ইঁদুরের গর্তে ঢোকাতে আমাদের ৫ মিনিট লাগবে না।”

অসীমা পাত্র বলেন, “আজকে কীসের ভয়! আমরা যদি একত্রিত হয়ে লড়াই করি তাহলে বিজেপি-কে ইঁদুরের গর্তে ঢোকাতে আমাদের ৫ মিনিট লাগবে না। যারা বলছে ৬ ফুট গর্তে ঢুকিয়ে দেব তাদের ২১ সালে দেখিয়ে দেব৷ তাদের ২১ সাল যেতে হবে না৷ বিজেপি কত দুধ খেয়েছে তা দেখা যাবে এই ২০২০ সালে৷”

এরপর তৃণমূলের নেতা-কর্মীদেরকে নিজেদের দ্বায়িত্ব সম্পর্কে সাবধান করে দিয়ে তিনি জানান, “পদ দেওয়া হয়েছে কাজের জন্য, বাড়িতে বউয়ের সঙ্গে গল্প করার জন্য নয়৷ সবাইকে একসঙ্গে থেকে বি-রো-ধী-দে-র মোকাবিলা করতে হবে।”

,

Leave a Reply

Your email address will not be published.