হবু বরের সাথে অন্তরঙ্গ ছবি পোস্ট, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল নেহা কক্করের সাথে তার হবু বরের বিশেষ ছবি!

হবু বরের সাথে অন্তরঙ্গ ছবি পোস্ট, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল নেহা কক্করের সাথে তার হবু বরের বিশেষ ছবি!

নিজস্ব প্রতিবেদন:-
বলিউডে সংগীতজগতের এক জনপ্রিয় নাম হল নেহা কক্কর । একের পর এক তার সুরেলা কন্ঠ দিয়ে রীতিমত জয় করে নিয়েছেন লক্ষ্য লক্ষ্য দর্শকের মন । তৈরি করেছেন বড় একটি অনুগামী মহল । শুধুমাত্র ভারত নয় ভারতের বাইরে রয়েছে অনেক ফ্যান । এত বড় একজন গায়িকা ব্যক্তিগত জীবন সম্পর্কে কার জানার আগ্রহ থাকে ? প্রত্যেকে জানতে চায় তার ভালোবাসার মানুষটির নাম কি? কার সাথে বিয়ে হতে চলেছে? ইত্যাদি… ইত্যাদি.. ইত্যাদি।

সে ব্যাপারে নেহা কক্কর কোন কিছুই প্রকাশ্যে আনে নি । তবে বেশ কিছুদিন আগে গুজব রটেছিল যে সম্প্রতি হতে চলেছে নেহা কক্করের।
। কয়েক মাস আগেই একটি রিয়ালিটি শোতে তিনি জানিয়েছিলেন উদিত নারায়ণের ছেলে আদিত্যকে বিয়ে করতে চান নেহা।এবং সেই শোতে উদিত নারায়ন এবং নেহা কক্করের পরিবার এই বিয়ের কথা ঘোষণা করেছিলেন। উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ন কে বিয়ে করতে চলেছে নেহা কক্কর ।

এবং নেহা কক্কর কে যোগ্য পুত্রবধূ হিসেবে মেনে নিয়েছেন উদিত নারায়ন। যদিও পরবর্তীকালে জানা যায় যে সেটি একটি ভুল খবর ছিল। এবং ইচ্ছাকৃত ভুল ছিল এটি। কারণ তার কিছুদিনের মধ্যেই একটি মিউজিক ভিডিও লঞ্চ হয়েছিল নেহা কক্করের । এই মিউজিক ভিডিও লঞ্চ করার জন্য এরূপ একটি সাজানো ঘটনা সবার সামনে তুলে ধরতে হয়েছিল বলে জানা গিয়েছে।

তাহলে কাকে বিয়ে করতে চলেছে নেহা কাক্কার ? নেহা কক্কর এই মুহূর্তে পাঞ্জাবের এক গায়ক রোহন প্রীত সিং কে বিয়ে করতে চলেছে ।অক্টোবর মাসের ২৪ তারিখে তাদের বিয়ের দিনক্ষণ ঠিক হয়েছে। দু বছর ধরে ভালোবাসা সম্পর্কে লিপ্ত ছিলেন রোহনের সাথে নেহা। যদিও এর আগে চার বছরের প্রেমের সম্পর্কে লিপ্ত ছিলেন নেহা কক্কর হিমাংশু কোহলি সাথে। কিন্তু সেই প্রেম ভেঙ্গে যায়। । এবার নিজের বিয়ের সত্যতা নিয়ে কথা বললেন নেহা।

 

View this post on Instagram

 

#DiamondDaChalla with Cutest Boy Ever! @rohanpreetsingh ♥️ Much Lovee.. You’re soo cute #RohanpreetSingh 🤗😇 #NehuDiaries #ReelItFeelIt #ReelKaroFeelKaro

A post shared by Neha Kakkar (@nehakakkar) on

তিনি জানিয়েছেন, সত্যিই বিয়ে করছেন রোহনকে। নিজেদের কিছু ছবিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেখানেই নেহা জানিয়েছেন এই খবর। এই খবর পেয়ে রীতিমত অবাক তার প্রাক্তন প্রেমিক । যদিও তাকে আগাম বিয়ের জন্য শুভেচ্ছা জানিয়েছেন তিনি ।

 

View this post on Instagram

 

You’re Mine @rohanpreetsingh ♥️😇 #NehuPreet 👫🏻

A post shared by Neha Kakkar (@nehakakkar) on

, ,

Leave a Reply

Your email address will not be published.