নিউজভিডিও

পাহাড়ি এলাকায় গরুর গাড়িতে চেপে গান গাইছেন অরুনিতা—পবনদ্বীপ জুটি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বর্তমান সময়ে মানুষের কাছে যোগাযোগ মাধ্যম বলতে প্রধানত সোশ্যাল মিডিয়ার কথা বলা যায়।একদিকে যেমন এই সোশ্যাল মিডিয়া দূর-দূরান্তের মানুষের সাথে যোগাযোগ রক্ষা করতে সাহায্য করে ঠিক তেমনভাবেই অতি অল্প সময়ের মধ্যে যে কোন ঘটনাকে ভাইরাল করে তুলতেও এর ভূমিকা বিশেষভাবে উল্লেখযোগ্য।

নেট মাধ্যমের সাহায্যে আমরা এর আগেও এমন অনেক ব্যক্তি সম্বন্ধে জানতে পেরেছি যারা খুব সহজেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছিলেন।বর্তমানে তৃতীয় বিশ্বের দেশগুলোতে ক্রমাগত নেট মাধ্যম ব্যবহারকারীর সংখ্যা বেড়েই চলেছে। বিশেষত স্মার্টফোনের সহজলভ্যতার কারণে সোশ্যাল মিডিয়া মানুষের কাছে এখন একটি অতি সহজ বিষয়।

সম্প্রতি এই নেট মাধ্যমেই একটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে।ভিডিওটি ইন্ডিয়ান আইডল রিয়েলিটি শোয়ের জনপ্রিয় দুই প্রতিযোগী অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজনের । ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকেই এই দুই প্রতিযোগী অত্যন্ত ভালো বন্ধু হিসেবে পরিচিত।

শুধুমাত্র তাই নয় বিগত বেশ কিছু সময় ধরে তাদের ভালোবাসার সম্পর্ক নিয়েও জল্পনা অব্যাহত।কিছু সময় আগেই ইন্ডিয়ান আইডল শেষ হয়ে গেলেও লাইভ কনসার্ট থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে গিয়ে থাকেন এই জুটি। এমনকি এক সঙ্গে বেশ কয়েকটি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন তারা।

মাঝেসাজেই এই জুটির নানান ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি আবারও ইউটিউবে এই জুটির একটি দুর্দান্ত ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে পবনদ্বীপ এবং সনু কাক্কার মিলে একটি গান গাইছেন। তার গলায় এই গান শুনে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা।

ভিডিওর এক অংশে অরুনিতা কেউ দেখা যায়। ইউটিউব এর একটি জনপ্রিয় চ্যানেল crazytalk থেকে এই ভাইরাল ভিডিওটি শেয়ার করা হয়েছে।ইতিমধ্যে ভিডিওটি প্রায় লক্ষাধিক দর্শক দেখে নিয়েছেন। ভিডিওটি পছন্দ করেছেন প্রায় কুড়ি হাজার মানুষ। চাইলে আপনারাও দেখে নিতে পারেন সেই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button