শেষের মুখে জি বাংলার পিলু! বাজার কাঁপাতে এবার আসছে জবার নতুন এই সিরিয়াল

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে বিভিন্ন চলচ্চিত্র আর ওয়েব সিরিজের থেকে অত্যন্ত বেশি রকমের জনপ্রিয় হয়ে উঠেছে বাংলা ধারাবাহিকগুলি। পছন্দের এই ধারাবাহিকগুলি দেখতে সন্ধ্যে হলেই কিন্তু টেলিভিশনের রিমোট হাতে বসে যান বাড়ির সকল সদস্যরা। কিছুদিন আগেই জি বাংলার পর্দায় একগুচ্ছ নতুন সিরিয়াল শুরু হয়েছে পুরনো সিরিয়ালের জায়গায়। সম্প্রতি আবারো এরকমই একটি সিরিয়াল পর্দায় আসতে চলেছে। এই নতুন সিরিয়ালটির নাম হল নিম ফুলের মধু। প্রসঙ্গত উল্লেখ্য এই সিরিয়ালের মাধ্যমেই দীর্ঘ সময় পর আবারো টেলিভিশন জগতে কাম ব্যাক করছেন ‘কে আপন কে পর’ ধারাবাহিক খ্যাত জবা ওরফে পল্লবী শর্মা।

এই ধারাবাহিকে তার বিপরীতে জুটি বেধেছিলেন যমুনা ঢাকি খ্যাত রুবেল দাস। সম্প্রতি কয়েকদিন আগেই নতুন ধারাবাহিকের প্রমো প্রকাশ্যে এসেছে। এই ধারাবাহিকের প্রমো প্রকাশ্যে আসার পর অনেকেই মনে করেছিলেন সম্ভবত জনপ্রিয় সিরিয়াল মিঠাই টিআরপির কারণে বন্ধ হয়ে যেতে চলেছে। তবে জানা যাচ্ছে মিঠাই নয় বন্ধ হতে চলেছে অপর একটি ধারাবাহিক।জানা যাচ্ছে বছর ঘোরার আগেই শেষ হতে চলেছে জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’ (Pilu)।

এমনিতেই এই ধারাবাহিক নিয়ে বিগত বেশ কিছুদিন ধরেই চাপা ক্ষোভ ছিল দর্শকদের মনে। প্রথমদিকে ধারাবাহিকের গান এবং পরবর্তীতে এই ধারাবাহিকের গল্প একেবারেই পছন্দ করতে পারছিলেন না দর্শকেরা। শুরুটা বেশ সুন্দরভাবে হলেও ধীরে ধীরে এই ধারাবাহিকের গল্প যেন রীতিমতো বোরিং হয়ে উঠেছিল দর্শকদের কাছে।

প্রথমদিকে এই ধারাবাহিকের প্রধান চরিত্র হিসেবে পিলু আর আহির থাকলেও দিনে দিনে গল্পের প্রধান কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন পার্শ্বচরিত্রে থাকা রঞ্ঝা এবং মল্লার। এই ব্যাপারটা একেবারেই মেনে নিতে পারেননি ধারাবাহিকের দর্শকেরা। যার ফলস্বরূপ তাদের মধ্যে ধীরে ধীরে একটা ক্ষোভ তৈরি হয়। পরোক্ষভাবে বলা যায় যে এই ধারাবাহিক বন্ধের খবরে অনেকটাই খুশি হয়েছেন তাদের একাংশ। খবর অনুযায়ী নভেম্বরের শুরুতেই হবে পিলু ধারাবাহিকের অন্তিম পর্যায়ের শুটিং।

অতএব নির্ধারিত সময় অনুযায়ী জল্পনা সত্যি হলে আগামী মাসের প্রথম সপ্তাহেই টিভির পর্দায় শেষবারের মতো সম্প্রচারিত হতে চলেছে এই ধারাবাহিক। তাহলে খুব শীঘ্রই নতুন ধারাবাহিকটিও সম্প্রচারের সময় দিয়ে দেওয়া হবে। ওয়াকিবহাল মাধ্যমের খবর অনুযায়ী,জানা যাচ্ছে পিলুর সেটেই নাকি শুটিং হবে নিম ফুলের মধুর। তবে এই ধারাবাহিক পিলুর স্লটে আসবে নাকি অন্য কোন সিরিয়াল স্লট হারাতে চলেছে এই ব্যাপারে কিন্তু এখনই নির্ধারিতভাবে কিছু জানা যাচ্ছে না।

এই বিষয়ে স্পষ্ট খবর সম্ভবত নভেম্বরের শুরুতেই পাঠকদের দিয়ে দেওয়া হবে। তবে নতুন এই ধারাবাহিকের প্রমো ইতিমধ্যেই কিন্তু দর্শকদের মধ্যে আকর্ষণীয় হয়ে উঠেছে। দীর্ঘ দিন পর পর্দায় পল্লবী শর্মার কামব্যাকে খুশী তার ভক্তরা। বিনোদন জগত সম্পর্কিত সমস্ত ধরনের আপডেট পেতে চাইলে আমাদের অন্যান্য প্রতিবেদন গুলির উপর নজর রাখতে পারেন।

Back to top button