চরম বিপদের মুখে ‘রানীমা’ দিতিপ্রিয়া! সবাই মুখ ফিরিয়ে নিলেও অভিনেত্রীকে বাঁচাতে এগিয়ে এলেন সন্দীপ্তা!

নিজস্ব প্রতিবেদন:- করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিক খ্যাত দিতিপ্রিয়া রায়কে কমবেশি সকলেই চেনেন। বাস্তব জীবনে খুব একটা বয়স কিন্তু নয় এই অভিনেত্রীর। তবে চরিত্রের প্রয়োজনে কি নিখুঁতভাবে কখনও মেয়ে, কখনও স্ত্রী, কখনও আবার মা, কারও শাশুড়ি মা, এমনকি কারও দিদিমা এই সমস্ত ভূমিকায় অভিনয় করেছেন তিনি। সবথেকে বড় ব্যাপার অভিনয়ের ক্ষেত্রে কিন্তু তার কাছে বয়সটা কখনোই বাধা হয়ে দাঁড়ায়নি। তার সহজ আর সাবলীল অভিনয়ের ভক্ত কিন্তু সকলেই।

আপনারা হয়তো অনেকেই জানেন না বহু সময় ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন দিতিপ্রিয়া রায়। তবে রানী রাসমণি ধারাবাহিকের মাধ্যমেই প্রথমবার মুখ্য ভূমিকায় অভিনয় করে দর্শকদের মাঝে পরিচিতি লাভ করেন দিতিপ্রিয়া। এরপর কিন্তু আর এই অভিনেত্রীকে কখনো পেছন ফিরে তাকাতে হয়নি। অভিনেত্রী যখন ইন্ডাস্ট্রিতে এসেছিলেন তখন তিনি ছিলেন নেহাতই শিশু শিল্পী। সেই সময় থেকেই অভিনেত্রী সন্দীপ্তা সেন এর সঙ্গে দারুণ সম্পর্ক গড়ে উঠেছিল দিতিপ্রিয়ার। সম্প্রতি বহু সময় পড়ে আবারো একসঙ্গে মিলেমিশে কাজ করছেন তারা।

জানা যাচ্ছে একটি বিপদে পড়েছেন রানী রাসমণি ওরফে দিতিপ্রিয়া। আর সেই বিপদ থেকেই তাকে বাঁচাতে এগিয়ে এসেছেন সন্দীপ্তা সেন। হয়তো আপনারাও ভাবতে শুরু করেছেন যে কি বিপদ? না না চিন্তার কোন কারণ নেই! আসলে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে দিতিপ্রিয়া রায় এবং সন্দীপ্তা সেনের নতুন ওয়েব সিরিজ ‘বোধন’।

আর সেখানেই দিতিপ্রিয়া অভিনীত চরিত্রের বিপদে পাশে দাঁড়াতে দেখা যাবে সন্দীপ্তা সেনকে। প্রসঙ্গত এই গল্পে একজন কলেজ শিক্ষিকার ভূমিকায় অভিনয় করছেন সন্দীপ্তা সেন। সিরিজে তার চরিত্রের নাম রাকা। অন্যদিকে দিতিপ্রিয়া রয় হয়েছেন সন্দীপ্তার কলেজের ছাত্রী। দিতিপ্রিয়ার চরিত্রের নাম ‘শিঞ্জিনি’। শোনা যাচ্ছে ঘটনাচক্রে দিতিপ্রিয়া রায় অভিনীত চরিত্রটি ধর্ষিতা হন।

সমস্ত বিষয়টি জানতে পেরে ছাত্রীর পাশে দাঁড়ান শিক্ষিকা সন্দীপ্তা। কিন্তু তাদের লড়াইটা মোটেও সহজ ছিল না। বারংবার সমাজের নানান বাধা-বিপত্তির মুখোমুখি পড়তে হয় এই দুই মেয়েকে। এই ওয়েব সিরিজে একজন আইনজীবী চরিত্রে অভিনয় করেছেন চান্দ্রেয়ী ঘোষ। ধর্ষকদের বিরুদ্ধে লড়াই চালাতে গিয়ে দিতিপ্রিয়া আর সন্দীপ্তা বারংবার পাশে পান চান্দ্রেয়ীকে।

হইচই প্লাটফর্মের এই জনপ্রিয় সিরিজটি ঘোষণা হওয়ার পরে অভিনেত্রী সন্দীপ্তা সেন জানিয়েছেন, “সবচেয়ে প্রথমে আমার যেটা ভালো লেগেছিল, সেটা হল এই সিরিজের বিষয়বস্তুটা। গল্পে আমার চরিত্রের নাম রাকা। একজন প্রফেসরের চরিত্র। যে কলেজে রাকা একসময় পডা়শোনা করত, প্রফেসর হিসেবে আবার সেই কলেজেই ফিরে আসে রাকা। আর সেখানেই তার দেখা হয় শিঞ্জিনির সঙ্গে। এই চরিত্রটিতে দেখা যাবে দিতিপ্রিয়াকে। দুই নারীর গল্পকে নিয়েই ‘বোধন’ সিরিজটি।

শুধু দুজনের জীবনের ওঠাপড়াই নয়, সমাজকেও একটা বার্তা দেবে বোধন”। অন্যদিকে দিতিপ্রিয়ার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানাতে গিয়ে সন্দীপ্তা বলেন,

“আমি আমার কেরিয়ারের প্রথম ধারাবাহিকে দিতিপ্রিয়ার সঙ্গে কাজ করেছিলাম। সেইসময়ে ও খুব ছোট ছিল। দিতিপ্রিয়া এখন বড় আর একজন খুব ভালো আর পরিণত অভিনেত্রী। এতদিন পরে ওর সঙ্গে আবার কাজ করব ভেবেই ভালো লাগছে। এত ভালো একটা কাজের অংশ হতে পেরে ভীষণ ভালো লাগছে”।

Back to top button