“আর মিথ্যা কথা বলবো না” – পড়তে বসে শিক্ষিকার সামনে কাতর আবেদন ছোট্ট পড়ুয়ার! নেট দুনিয়ায় দারুন ভাইরাল হলো মিষ্টি ভিডিও।

“আর মিথ্যা কথা বলবো না” – পড়তে বসে শিক্ষিকার সামনে কাতর আবেদন ছোট্ট পড়ুয়ার! নেট দুনিয়ায় দারুন ভাইরাল হলো মিষ্টি ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:যুগের সঙ্গে তাল মিলিয়ে মানুষ ক্রমাগত উন্নত হয়ে উঠছে।বর্তমানে আট থেকে আশি সকল বয়সের মানুষ সোশ্যাল মিডিয়ার বাসিন্দা।ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমোতে যাওয়ার সময় পর্যন্ত সকলেই সোশ্যাল মিডিয়ায় থাকতে ভালোবাসেন।

এই নেট মাধ্যম যেন খুব সহজেই মানুষের জীবনযাত্রাকে বর্তমানে নিয়ন্ত্রণ করতে শুরু করেছে।সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই প্রতিনিয়ত নানান ধরনের ভাইরাল ফটো এবং ভিডিও দেখা যায়।।

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা রানু মন্ডল এর মত প্রতিভাদের পেয়েছি। প্রতিনিয়ত এই ফেসবুক, ইনস্টাগ্রাম,টুইটার এবং ইউটিউব এর মত অ্যাপ্লিকেশনগুলোতে নানান ধরনের ভিডিও দেখা যায়।

লাইক,কমেন্ট এবং শেয়ার সংখ্যার উপর ভিত্তি করে একটি ভিডিও কতটা ভাইরাল হয়েছে তা নির্ধারণ করা হয়।আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন একটি ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি যা খুব অল্প সময়ের মধ্যেই নেট নাগরিকদের মাঝে ভাইরাল হয়ে উঠেছে।।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি শিশু তার শিক্ষিকার সামনে ক্রমাগত কেঁদেই চলেছে।প্রসঙ্গত শিশুটিকে পড়তে বসতে বলা হয়েছিল কিন্তু শিশুটি বলতে থাকে তার ভালো লাগছে না সে এখন পড়তে চায় না। এরপর আচমকাই বাচ্চা ছেলেটি কাঁদতে শুরু করে।

তখন তার শিক্ষিকা ছেলেটিকে জিজ্ঞেস করে সে মোবাইল দেখবে কিনা! তখন বেশ আশ্চর্যজনকভাবে শিশুটির কান্না থেমে যায়। সোশ্যাল মিডিয়ায় শিশুটির ভাইরাল এই ভিডিওটি দেখে বেশ মজা উপভোগ করেছেন নেটিজেনরা। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে নিতে পারেন। দর্শকদের সুবিধার্থে এটি প্রতিবেদন এর সাথে সংযুক্ত করা হলো।

,