“আমাকে নতুন কাজ খুঁজতে হবে!”, মিঠাই ধারাবাহিক শেষ হওয়া নিয়ে বিস্ফোরক খোদ সৌমিতৃষা

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ সময় ধরেই জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হিসেবে রয়েছে মিঠাই। একটা সময়ে বঙ্গসেরা ধারাবাহিকের আসন দখল করে রাখলেও বিগত কিছু সময় ধরেই এই ধারাবাহিকের টিআরপি অনেকটাই নিম্নমুখী। এমতাবস্থায় বারংবার ধারাবাহিক বন্ধের গুজব সামনে চলে আসছে আমাদের।। আসলে বর্তমানে টিআরপি নেমে গেলেই ধারাবাহিকের বয়স বা সময় কোনটাই বাছ-বিচার করা হচ্ছে না চ্যানেলের তরফ থেকে। এই টিআরপির কারণেই বেশ কয়েকটি নতুন শুরু হওয়া ধারাবাহিক বন্ধ হয়ে গিয়েছে অল্প কয়েকদিনের মধ্যেই।

তাই স্বাভাবিকভাবেই মিঠাইকে নিয়ে চিন্তিত ভক্তরা। শুধুমাত্র এই ধারাবাহিক নয়, মিঠাইতে অভিনয়ের মাধ্যমে সৌমিতৃষা কুন্ডু এবং আদৃত রায় দুজনেই কিন্তু দর্শকদের মধ্যে ভীষণভাবে জনপ্রিয়। সিডি বয়কে যে অনুরাগীরা কতটা ভালোবাসে, তাঁর প্রমাণ মিলেছিল, তাঁর জন্মদিনের দিনে। অন্যদিকে শুধু সিডি বয় নয়, মিঠাইকেও ভালোবাসেন সবাই। মিঠাই তো সকলের প্রিয় মানুষ। সোশ্যাল মিডিয়ায় এই দুই তারকার প্রোফাইলের চোখ রাখলেই আপনারা বুঝতে পারবেন তাদের অনুরাগী সংখ্যা কতখানি!

এমতাবস্থায় মিঠাই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার খবরে ভক্তদের মন বিষন্ন হয়ে যাবে এটাই কিন্তু খুব স্বাভাবিক। যদিও এখনো পর্যন্ত এই বিষয়ে ধারাবাহিকের তরফ থেকে বা চ্যানেলের তরফ থেকে কোন বিস্তারিত তথ্য পরিবেশন করা হয়নি। বরং মিঠাই ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছেন, “টিআরপি কম বলেই যে ধারাবাহিক শেষ হয়ে যাবে এমনটা নয়, এর আগেও টিআরপি কমেছে, তখনও এমন গুঞ্জন উঠেছিল, এখনও উঠছে। তবে আমার কাছে এরকম কোনো খবর নেই। কিন্তু সব ধারাবাহিকের যেমন শুরু আছে, তেমনই শেষও আছে, তাই একদিন তো শেষ হতেই হবে”।

প্রসঙ্গত উল্লেখ্য ধারাবাহিক বন্ধের জল্পনা আরো বেড়ে গিয়েছে একটি কারনে। আসলে সম্প্রতি জি বাংলায় প্রকাশিত হয়েছে নিম ফুলের মধু নামের একটি নতুন ধারাবাহিকের প্রমো। নতুন ধারাবাহিকটিতে অভিনয় করছেন পল্লবী শর্মা। স্বাভাবিকভাবেই নতুন কোন ধারাবাহিক শুরু হওয়া মানেই পুরনো ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়া। নয়তো নতুন ধারাবাহিক টি স্লট পাবে না। আর তার থেকেও আশ্চর্যের বিষয় হলো এই নতুন ধারাবাহিকের একটি গুরুত্বপূর্ণ চরিত্র দেখা যাবে মিঠাইয়ের এক পরিচিত অভিনেতাকে।

তিনি হলেন উদয় প্রতাপ সিং ওরফে রাতুল। মিঠাই বন্ধের গুজবে মুখ খুলেছেন এই অভিনেতা ও। উদয় প্রতাপ সিং জানান, ‘আমার কাছে এমন কোনো খবর নেই, তবে এটুকু বলতে পারি, আগামী দু থেকে তিন মাসের মধ্যে শেষ হবেনা এই ধারাবাহিক’। সবশেষে বলবো মিঠাই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনীত সৌমিতৃষা কুন্ডুর কথা। ধারাবাহিক বন্ধ নিয়ে তাকে প্রশ্ন করা হলে তিনিও বেশ একটি মজাদার উত্তর দিয়েছেন।

অভিনেত্রীর কথায়, “মিঠাই অনেক দিন থেকেই চলছে, শেষ হলে নিশ্চয়ই আপনারা জানতে পারবেন। আমার কাছে কোনো খবর নেই, আর যারা জানেন মিঠাই ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে, তারা আমাকে জানান। কারণ আমাকে অন্য কাজ খুঁজতে হবে”। এই বক্তব্যের মাধ্যমে তিনি শুধুমাত্র একটি মজা করলেন না সত্যিই কোন ইঙ্গিতপূর্ণ কথা বলেছেন সেটাই এখন দেখার বিষয়!

Back to top button