“শাহরুখের জন্য আমার অনেক ক্ষতি হয়েছে!”, প্রকাশ্যেই নিজের স্বামী শাহরুখ খানের বিরুদ্ধে মুখ খুললেন গৌরী খান

নিজস্ব প্রতিবেদন: বলিউডের ফার্স্ট লেডি বলতে আমরা যাকে বুঝি তিনিই হলেন বলিউড বাদশা তথা শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। যদিও এর বাইরে বিগত বহু বছর ধরে একজন শিল্পী হিসেবে নিজের আলাদা পরিচয় তৈরি করেছেন গৌরী। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলে কিন্তু আপনারা গৌরীর অনেক কাজ দেখতে পারবেন এবং সেগুলি সম্পর্কে জানতে পারবেন।

প্রতিবেদনটি এত দূর পর্যন্ত পড়ার পর আপনারা অনেকেই হয়তো ভাবছেন শাহরুখ খানের স্ত্রী হওয়ার কারণে অনেকেই হয়তো গৌরীর সঙ্গে কাজ করতে চান বা চাইবেন। পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি আপনারা একেবারেই ভুল। সম্প্রতি কফি উইথ করনে হাজির হয়েছিলেন গৌরী। সেখানেই বেশ কিছু অজানা তথ্য শেয়ার করে নেন শাহরুখ জায়া। গৌরী খান জানান শাহরুখের জন্য কিন্তু অনেক কাজ হারাতে হয়েছে তাকে। শুনতে আশ্চর্য লাগলেও একথা একেবারেই সত্যি।

কফি উইথ করণের অনুষ্ঠানে হাজির হয়ে সম্প্রতি গৌরী খান বলেন,“যখনই আমি কোনও নতুন প্রজেক্ট শুরু করি তখন কিছু লোকজন আমার সঙ্গে ডিজইনার হিসাবেই মান্যতা দিয়ে কাজ করেন। তবে এবিষয়টা সবসময় কাজ করে না। অনেকেই এমন আছেন, শুধুমাত্র আমি শাহরুখ খানের স্ত্রী বলেই আমার সঙ্গে কাজের প্রস্তাবে সরাসরি নাহ বলে দেন। এবিষয়টা আমার ক্ষেত্রে ৫০-৫০ কাজ করে”।

এদিন গৌরী খানের কথা প্রসঙ্গে মাহিপ কাপুর বলেন,“এমন দিনও গেছে, বছরের পর বছর সঞ্জয় বাড়িতে বসে থেকেছে। ওর হাতে কোনও কাজ ছিল না। টাকা পয়সার টান পড়েছে, আমার ছেলেমেয়েরা তাই গ্ল্যামারের পাশাপাশি অভাবও দেখেছে। আমার চারপাশের মানুষজন বুঝিয়ে দিয়েছিলেন আমরা কাপুর বাড়ির অসফল ব্যক্তিত্ব”। প্রসঙ্গত উল্লেখ্য, ‘কফি উইথ করণ’-এর জন্য গৌরী খান, মাহিপ কাপুর ও ভাবনা পান্ডে একসঙ্গেই হাজির হয়েছিলেন। যে এপিসোডটি ২২ সেপ্টেম্বর ডিজনি প্লাস হটস্টারে সম্প্রচারিত হয়।

এরপরেই অনন্যা পান্ডে কে নিয়ে এই এপিসোডে বেশ কয়েকটি মজার কথা ফাঁস করেন কর্ণ জোহর। অনুষ্ঠানের র‍্যাপিড ফায়ার রাউন্ড চলাকালীন,গৌরীকে করণ প্রশ্ন করেন, ‘প্রেম করা নিয়ে মেয়ে সুহানাকে কী উপদেশ তিনি দিতে চাইবেন?’ উত্তরে গৌরী বলেন, ‘আমি ওকে বলব, কখনও একসঙ্গে দুজনের সঙ্গে প্রেম কোরো না, কখনওই করো না এটা।’ আর এরপরই মুচকি হেসে করণ ভাবনা পান্ডের দিকে তাকান।

তারপর কর্ণ বলেন, “আমি যতদূর জানি, অনন্যা এটা ইতিমধ্যেই করে ফেলেছেন”। করণের এমন কথা শুনে হতবাক হয়ে যান চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা পান্ডে। বলেন, ‘সত্যিই কি ও এটা করেছে!’ আর তখন করণ বলেন, ‘আমি যতদূর জানি, ও দুজনের মধ্যে ঝুলে ছিলেন।’

যদিও করণের এই প্রসঙ্গে সাথে সাথেই তাকে আবারও প্রতুত্তর দেন ভাবনা পান্ডে। নিজের মেয়ে প্রসঙ্গে ভাবনার উত্তর, “ নাহ, আমার মনে হয়, ও দুজনের কথা ভেবেছিল ঠিকই, তবে একজনের সঙ্গে সম্পর্ক ও নিজেই ভেঙে দিয়েছে”। ভাবনা পান্ডের এই মজাদার উত্তর শোনার পরে কিন্তু একসাথে সকল সেলিব্রিটি আর দর্শকেরাই হেসে ফেলেন।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়ে উঠেছে কফি উইথ করনের এই বিশেষ এপিসোডের বেশ কয়েকটি ভিডিও, যা বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। আজকের এই প্রতিবেদনটি যদি আপনাদের ও ভালো লাগে সেক্ষেত্রে অবশ্যই কিন্তু ডিজনি প্লাস হটস্টারে গিয়ে কফি উইথ করণের এই মজাদার এপিসোড টি দেখে নিতে ভুলবেন না।

Back to top button