‘ছেলেধরা দেখেছি, তবে এই প্রথম পাখিধরা দেখলাম’,- মদন মিত্রের সাথে মধুমিতার ছবি ফাঁস হতেই শুরু কটাক্ষ!

নিজস্ব প্রতিবেদন : বাংলার কালারফুল বয় হিসেবেই বেশি পরিচিত কামারহাটির বিধায়ক তথা তৃণমূল নেতা মদন মিত্র। বয়স যাই হোক না কেন সোশ্যাল মিডিয়াতে কিন্তু অত্যন্ত বেশি রকমের সক্রিয় তিনি। রাজনীতির বাইরে গিয়ে ও নিজের ব্যক্তিত্বের জন্য সকলের মাঝে একটা আলাদাই জায়গা তৈরি করে নেন মদন মিত্র। লাইভে এসে অনুরাগীদের সঙ্গে চুটিয়ে আড্ডা দেওয়া থেকে শুরু করে ইনস্টাগ্রামে রিল শেয়ার করা কোন কিছুই বাকি রাখেন নি তিনি।

তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে চোখ রাখলেই কিন্তু কম বেশি সুন্দরী রমণীদের ভিড় চোখে পড়বে। সম্প্রতি এবার পুজোর মরসুমে লঞ্চ হয়েছে ‛মা এসেছে’ এলবাম। পুজোর মুখে বিধায়ক মশাই নতুন গানের সুর ও কথা দিয়ে ভরিয়ে দিয়েছেন সকলের মন। বঙ্গ রাজনীতিতে মদন মিত্রের মতন মানুষ হয়তো এর আগে কখনো দেখা যায়নি এ কথা এক বাক্যে স্বীকার করে নেবেন কমবেশি সবাই। তবে এবারে এই মদন মিত্রই কটাক্ষের শিকার হলেন। যদিও রাজনীতিবিদদের কাছে কটাক্ষ কোন নতুন ব্যাপার নয়। তবে এবারে তিনি যেভাবে সমালোচনার মুখোমুখি হয়েছেন সেটা রীতিমত মজাদার।

বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকারকে নিয়ে সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন মদন মিত্র। আর তাতেই ঘটেছে বিপত্তি। প্রসঙ্গত মধুমিতাকে চেনেন না এরকম মানুষ হয়তো খুব কমই রয়েছেন। ২০১১ সালের সবিনয় নিবেদন ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনের পর্দায় পা রেখেছিলেন মধুমিতা। এই ধারাবাহিকে তার চরিত্রের নাম ছিল পাখি।

বহু সময় আগে এই ধারাবাহিক শেষ হয়ে গেলেও আজও অনেক মানুষ মধুমিতাকে পাখি নামেই ডাকেন।এরপর অর্জুন চক্রবর্তীর বিপরীতে ‛লাভ আজ কাল পরশু’ ছবি দিয়ে পা রাখেন বড়পর্দায়। আর তারপর থেকে একের পর এক সিনেমায় চুটিয়ে কাজ করে চলেছেন। সাম্প্রতিক পুজোর মরসুমে কোনো এক মণ্ডপে মুখোমুখি হয় মদন-মধুমিতা। সেখানেই রীতিমতো মধুমিতাকে জড়িয়ে ধরে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন মদন মিত্র।

মদনের বাহুডোরে দাঁড়িয়ে একসঙ্গে ছবি তুলতে দেখা যায় মধুমিতাকে। পিছনে মা দুর্গার মূর্তি। এদিন মদন মিত্র ধরা দিয়েছিলেন পাঞ্জাবিতে। আর ওদিকে মধুমিতার পরণে ছিল ক্রপ টপ ও জিন্স। এই ছবি ভাইরাল হতে না হতেই রীতিমতো চরম বিতর্কের মুখোমুখি হয়েছেন দুজনেই। কমেন্ট বক্সে একদিকে যেমন রয়েছে সমালোচনার ঝড় ঠিক তেমনভাবেই রয়েছে বিভিন্ন মজাদার মন্তব্য।

এক ব্যক্তি মদন মিত্রের এই পোস্টে লিখেছেন,‛ছেলেধরা হয় শুনেছি। পাখি ধরা এই প্রথম। মধুকে পেয়ে দাদা আজ গর্ভবতী’। আবার কেউ লিখেছেন ‛এভারেস্টের পাশে পিরামিড ওহ লাভলী’। এই বিশেষ প্রতিবেদনটি ভালো লেগে থাকলে আপনারাও এই ভাইরাল ছবিটি দেখে নিতে পারেন। পাঠকদের সুবিধার্থে প্রতিবেদনের সঙ্গেই ছবিটি যুক্ত করে দেওয়া হল।

Back to top button