Connect with us

নিউজ

বাড়িতে কেমন লেখাপড়া করছে ছোট্ট ইউভান? জানালেন মা শুভশ্রী! দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়া সেনসেশন হিসেবে পরিচিত ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক তথা পরিচালক রাজ চক্রবর্তীর পুত্র ইউভান । এই ক্ষুদে শিশুটির সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যাও কম নয়। প্রায়শই তার বিভিন্ন মুহূর্তের ছবি বাবা রাজ এবং মা শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। মুহূর্তেই এই ছবিগুলি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে ওঠে। দর্শকেরা তাদের আদরের ইউভানকে অত্যন্ত পছন্দ করেন।

সম্প্রতি অভিনেত্রী শুভশ্রী ছেলের আরো একটি ভিডিও নেট মাধ্যমে শেয়ার করেছেন। ভিডিওটিতে তার ছেলেকে হাতে একটি বই নিয়ে বসে থাকতে দেখা যাচ্ছে। ভিডিওটি দর্শকদের সাথে শেয়ার করে নিয়ে শুভশ্রী জানিয়েছেন তার ছেলে খুব পড়াশোনা করে। মা ও ছেলের এই মিষ্টি মুহূর্তের ভিডিও ইতিমধ্যেই অনুরাগীদের মধ্যে দ্রুত গতিতে ভাইরাল হয়ে উঠেছে। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে আসতে পারেন।

প্রসঙ্গত ২০২০ সালের সেপ্টেম্বর মাসে ইউভানকে জন্ম দিয়েছিলেন শুভশ্রী।তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় এই ক্ষুদে শিশু ভাইরাল হয়ে উঠেছে।তার নাচ হোক কিংবা কোন কথাবার্তা কিংবা কোন ছবি সবকিছুই নেট নাগরিকরা অত্যন্ত পছন্দ করেন। এমনকি অনেকে জনপ্রিয় বলিউড অভিনেতা সইফ আলি খানের ছেলে তৈমুরের সঙ্গেও ইউভানের তুলনা করে থাকেন।

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending