নিউজভিডিও

অভিনেত্রীদের ড্রেসিংরুমে কিভাবে পরানো হয় ড্রেস? দেখালেন সানি লিওনি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:পূর্ববর্তী সময়ে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত থাকলেও পরবর্তীতে বলিউডে কাজ শুরু করেছিলেন সানি লিওন। একাধিক আইটেম সং এবং চলচ্চিত্রে দেখা গিয়েছে তাকে। অভিনেত্রী হিসেবে খুব একটা সফল না হলেও মডেল হিসেবে তার নাম বিশেষভাবে উল্লেখযোগ্য।

যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় এই অভিনেত্রী।মাঝেসাজেই নানান ধরনের ফটোশুটের ছবি থেকে ভিডিও সবকিছুই অনুরাগীদের সাথে শেয়ার করে নেন তিনি। মুহূর্তেই সেগুলি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি তিনি দর্শকদের উদ্দেশ্যে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে কিভাবে মেকআপ রুমে পোশাক পরিবর্তন করা হয়।

সানি লিওনের শেয়ার করা সেই ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে একটি ড্রেসিংরুমে সানি লিওনিকে সিলভার কালার ঘাগড়া চোলি পরিয়ে দিতে রীতিমত বেশ অসুবিধায় পড়েছেন ফ্যাশন ডিজাইনাররা।

শেষমেষ পোশাকটি অভিনেত্রীর গায়ে পড়িয়ে দেওয়ার পর সেই অবস্থাতেই সেলাই করা হচ্ছে। ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন,”এই টাকাটাকি আর পিন করা যে কবে শেষ হবে কে জানে। এখানে একঘন্টা ধরে আমাদের পোশাক পরতে হবে আমি ভাবি নি”।

প্রসঙ্গত একজন নায়িকা কিংবা মডেল কে কিভাবে সকলের সামনে পেশ করা যায় এবং তার জন্য কতটা কঠিন লড়াই করতে হয় সেই বিষয়টিকেই এই ভিডিওর মাধ্যমে সাধারণ মানুষের কাছে তুলে ধরতে চেয়েছেন অভিনেত্রী।

আর বলা যেতে পারে তাতে অনেকটাই সফল হয়েছেন তিনি। অনেকেই সানি লিওনের শেয়ার করা এই ভিডিওটিকে বেশ পছন্দ করেছেন। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে নিতে পারেন। ভিডিওটি সম্পর্কে আপনার কোন মতামত থাকলে অবশ্যই কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button