নিউজভিডিও

শখের বশে গার্লফ্রেন্ডকে R15 বাইক চালানো শেখাতে গিয়ে ঘটলো বি’পত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব সংবাদদাতা: যে রাঁধে সে চুলও বাঁধে- নারী সম্পর্কে এই প্রবাদ দীর্ঘদিন ধরে চলে আসছে। নারীরা পারেন না এমন কোন কাজ নেই পৃথিবীর সব ক্ষেত্রেই, সব পেশায়, সব রকম কাজে মহিলারা পুরুষদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে সমানতালে চলছেন।

প্রাচীনকালের নারীদের খুব বেশি সুযোগ-সুবিধা না থাকলেও এই একবিংশ শতাব্দীর সভ্য সমাজে নারীরা অনেকখানি মুক্ত। তাদের অনেক বাধা বি-প-ত্তি কমে গিয়েছে। সমাজে প্রাচীনকালে যে পরিমাণ বাধা-বি-প-ত্তি নারীদের জন্য ছিল তা অনেকখানি কমেছে। কিন্তু অনেক ক্ষেত্রে নারীরা এখনো অনেক বাধার সম্মুখীন হন। তবে সেই সব বাধা-বিপত্তি এড়িয়েও, সেই সব বা-ধা-বি-প-ত্তি জয় করে নারীরা আজ সাফল্যের চূড়ায় বিরাজমান।

তবে সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে একজন ছেলে তার নিজের কেনা শখের বাইকটি চালাতে দিয়েছে তার বান্ধবীকে। সেই বান্ধবী হয়তোবা আগে কখনো বাইক চালানো। নতুন হাতে বাইক চালানো শিখতে গিয়ে তিনি দ্রুত গতিতে রাস্তা থেকে বেরিয়ে রাস্তার ধারের জঙ্গলে চলে যান, এবং পিছনে ফেলে যান তার বন্ধু অর্থাৎ গাড়ির মালিক কে। এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর নেটিজেনদের মধ্যে হাসির রোল উঠেছে অনেকে নানা রকম মজার মজার কমেন্ট করে ভিডিওটিকে আরো ভাইরাল করে দিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button