উচ্চমানের গায়িকারাও মানবে হার! মিমি চক্রবর্তীর কণ্ঠের জাদুতে রবীন্দ্রসংগীত শুনে মুগ্ধ হলেন শ্রোতারা, নিমেষেই ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- টলিউড ইন্ডাস্ট্রির বর্তমান সময়ের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম হলেন মিমি চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি বেশ কয়েক বছর আগেই সক্রিয় রাজনীতিতে অংশগ্রহণ করেছেন এই নায়িকা। শাসক দল তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত রয়েছেন মিমি। তবে অনেকেই হয়তো জানেন না অভিনয়ের পাশাপাশি এই নায়িকা কিন্তু খুব ভালো গান গাইতে জানেন। মিমি চক্রবর্তীর একটি নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে যেখান থেকে প্রায় সময় নানান ধরনের ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী।

তবে অভিনয়ের প্রতিভার বাইরে অন্য কিছু কিন্তু খুব একটা সামনে আসে না তার। বেশিরভাগ মানুষই তাকে অভিনেত্রী হিসেবেই চেনেন। কিন্তু এবারে তার একটি ভাইরাল গানের ভিডিও নেট মাধ্যমে রীতিমতো হইচই সৃষ্টি করে ফেলেছে। এই ভিডিওতে যারা মিমি চক্রবর্তীর গলায় গান শুনেছেন তারা রীতিমত অবাক হয়ে যেতে বাধ্য। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী ‘আমারও পরানো যাহা চায়’ (Amaro Porano Jaha Chay) এই রবীন্দ্র সংগীতটিকে অসাধারণ কণ্ঠে গাইছেন।

সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল মিমি চক্রবর্তীর গাওয়া এই রবীন্দ্রসংগীতটি মুগ্ধ হয়ে শুনেছেন শ্রোতারা। হালকা নীল রঙের একটি স্টোন বসানো গাউন পরে তিনি স্টেজ পারফরম্যান্স করেছেন। ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছিল নিজের সম্পূর্ণ চেষ্টা কিন্তু এই গানের উপরে দিয়ে দিয়েছিলেন নায়িকা। নিয়মিত তালিম না নেওয়া সত্ত্বেও যেভাবে তিনি অসাধারণভাবে গানটিকে সুর দিয়ে ফুটিয়ে তুলেছেন তা নিয়ে প্রশংসা করেছেন শ্রোতাদের সকলেই।

প্রসঙ্গত উল্লেখ্য, স্টার জলসায় ‘গানের ওপারে’ (Gaaner Oparey) নামক একটি সিরিয়ালে অভিনেতা অর্জুন চক্রবর্তীর সাথে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন মিমি। তার জীবনে অভিনয় ভিত্তিক এটাই ছিল প্রথম কাজ। বহু সময় আগে এই সিরিয়ালটি শেষ হয়ে গেলেও এখনো কিন্তু তা দর্শকদের মনের মধ্যে গেঁথে রয়েছে। এমনকি ২০২২-এও এই ধারাবাহিকের কিছু কিছু গান সোশ্যাল মিডিয়ায় ঘুরতে দেখা যায়।

যদি আপনাদেরও মিমি চক্রবর্তীর গলায় এই গান ভালো লেগে থাকে তাহলে কিন্তু অবশ্যই প্রতিবেদনটি লাইক আর শেয়ার করে দিতে ভুলবেন না।সবশেষে মিমি চক্রবর্তীর অনুরাগীদের জন্য আরও একটি সুখবর নিয়ে এসেছি আমরা। জানা যাচ্ছে খুব শীঘ্রই বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন মিমি। শুধুমাত্র মিমি নয় বলিউডের এই নতুন ওয়েব সিরিজের দেখা যাবে আরেক জনপ্রিয় বাঙালি অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকেও।

যদিও এই খবর কতটা সত্যি আর কতটা গুজব তা নিয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। মিমি বা অন্যান্য তারকারা এ বিষয়ে স্পষ্ট মুখ খুললেই সম্ভবত পরবর্তীতে বিস্তারিত জানা সম্ভব।

Leave a Comment