বলিউডের ভাইজান সলমন খানের বোনকে দেখেছেন কখনও! বহুদিন পর প্রকাশ্যে আসতেই ভাইরাল অর্পিতা

নিজস্ব প্রতিবেদন: বলিউডের জনপ্রিয় অভিনেতা সলমন খানকে কমবেশি সকলেই চেনেন। যদিও আমাদের আজকের এই প্রতিবেদনের আলোচ্য বিষয় ভাইজান নন, আজকে আমরা আলোচনা করব তার আদরের ছোট বোন অর্পিতাকে নিয়ে। কমবেশি সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই কিন্তু অর্পিতাকে নিয়ে আপনারা নানান ধরনের গুঞ্জন শুনতে পাবেন। অভিনয়ের সঙ্গে যুক্ত না থাকলেও সলমন খানের বোন হওয়ার দরুন স্বাভাবিকভাবেই তার উপরেও দর্শকদের নজর থেকেই থাকে।

নেট মাধ্যমে অর্পিতা এবং তার স্বামী আয়ুষ শর্মার ছবি প্রায় সময় ভাইরাল হয়ে ওঠে। ঠিক যেমনভাবে এই সম্প্রতি একটি তাদের ভিডিও উঠে এসেছেন নেট মাধ্যমে। প্রসঙ্গত তারা একটি জন্মদিনের অনুষ্ঠানের জন্য এসেছিলেন এবং সেখানে পাপারাৎজ্জিদের ক্যামেরাবন্দি হন। তারপরেই অর্পিতা আর আয়ুশের এই সামান্য কয়েকটি দৃশ্যের ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল সেই ভিডিও গুলিতে নিজের পোশাকের কারণে কিন্তু বেশ কটাক্ষের মুখোমুখিও হতে হয়েছে সলমনের এই বোনকে।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৪ সালের ১৮ই নভেম্বর হায়দ্রাবাদের ফলকনামা প্যালেসের অত্যন্ত রাজকীয়ভাবে বিয়ে হয়েছিল অর্পিতা আর আয়ুশের। এরপর কেটে গিয়েছে প্রায় আটটি বছর। বর্তমানে একে অপরের সঙ্গে সুখেই সংসার করছেন অর্পিতা আর আয়ুশ। তাদের দুইটি সন্তানও রয়েছে। বোনের বিয়েতে কিন্তু কোন রকমের খামতি রাখেননি সলমন, আরবাজ এবং সোহেল খান। বিয়ের ছবিগুলি নেট মাধ্যমে ভাইরাল হয়ে উঠতে না উঠতেই ছড়িয়ে পড়েছিল। জানিয়ে রাখি সলমন খানের বাবা সেলিম খান এবং তার দ্বিতীয় স্ত্রী হেলেনের দত্তক কন্যা হলেন অর্পিতা। আয়ুষ আর অর্পিতার দুই ছেলেমেয়ে রয়েছে যাদের নাম আহিল আর আয়াত।

অর্পিতার স্বামী আয়ুষ একজন অভিনেতা হওয়ার পাশাপাশি একজন ব্যবসায়ী ও।২০১৮ সালে সালমান খান ফিল্মস-এর রোমান্টিক মুভি লাভরাত্রিতে তার অভিনয় করার মাধ্যমে আত্মপ্রকাশ করেন তিনি।আয়ুষ সালমান খানের প্রযোজনা ও অভিনীত সিনেমা অ্যান্টিম: দ্য ফাইনাল ট্রুথ-এ তার বড় ভূমিকা পেয়েছিলেন, যেখানে তিনি নেতিবাচক চরিত্রে অভিনয় করেছিলেন। সিনেমাটি পরিচালনা করেছিলেন মহেশ মাঞ্জরেকার। যদিও বক্সঅফিসে খুব একটা সাফল্য লাভ করতে পারেনি এই চলচ্চিত্রটি।

সালমান খানের বাড়ির প্রায় প্রতিটি অনুষ্ঠানে কিন্তু অর্পিতা আর আয়ুষকে দেখতে পাওয়া যায়। ভাইজানের সঙ্গে বোন অর্পিতা আর ভগ্নিপতি আয়ুশের যে দারুন সম্পর্ক তা হয়তো আর আপনাদের আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন নেই।২০১৯ সালে সলমনের জন্মদিনের দিনই আয়াতের জন্ম দিয়েছিলেন অর্পিতা। প্রিয় দাদাকে এটাই ছিল তাঁর জন্মদিনের উপহার। পরে বোনের এই সদ্যজাত সন্তানকে কোলে করে সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করে নিয়েছিলেন সলমন।

Back to top button