নিউজভিডিও

অসাধারণ প্রতিভা! শুধু মুখ নয়, নাক দিয়েও দুর্দান্ত বাঁশি বাজিয়ে সকলকে তাক লাগিয়ে দিলেন বাউল শিল্পী! দারুন ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:মানুষের মধ্যে এমন অনেক সুপ্ত প্রতিভা থাকে যা অনেক ক্ষেত্রে প্রয়োজনীয় মাধ্যমের অভাবের কারণে বাইরে আসে না। কিন্তু আজকাল এই জায়গা অনেকটাই দখল করে নিয়েছে সোশ্যাল মিডিয়া।ইন্টারনেট জগত কিংবা এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে আমরা খুব সহজেই নানান ধরনের প্রতিভা সম্পর্কে জানতে পারি।

আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা এক ব্যক্তির এমন প্রতিভা নিয়ে আলোচনা করতে চলেছি যা জানতে পারলে নিঃসন্দেহে আপনিও অবাক হবেন।তাহলে আসুন আর দেরি না করে আমাদের এই বিশেষ প্রতিবেদন টি শুরু করা যাক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল ভিডিও থেকে জানা যাচ্ছে বীরভূমের বাসিন্দা শান্তিরাম নামের এক ব্যক্তির অদ্ভুত প্রকৃতির একটি দক্ষতা রয়েছে। যে কারণে তিনি নাক এবং মুখ দিয়ে সমানতালে বাঁশি বাজাতে সক্ষম। দীর্ঘ 17 থেকে 18 বছরের বেশি সময় ধরে নাক দিয়ে বাঁশি বাজিয়ে চলেছেন এই ব্যক্তি।

দিন কয়েক আগেই নেট মাধ্যমে তার একটি ভিডিও ভাইরাল হয়।জানিয়ে রাখি, এই ব্যক্তির সঙ্গে আলাপ করতে হলে আপনাকে যেতে হবে বীরভুমের বোলপুর এর অন্যতম সতীপীঠ কঙ্কালীতলায়।সেখানে এক বট বৃক্ষের নিচে কখনো নাক দিয়ে আবার কখনো মুখ দিয়ে বাঁশি বাজান শান্তিরাম। এখানে ঘুরতে আসা অনেক পর্যটকরাই তার বাঁশি শুনেছেন।

অসাধারণ এই প্রতিভা খুব সহজেই ভাইরাল হয়ে গিয়েছে নেট মাধ্যমে। শান্তিরাম একসময় পেশায় চাষী ও বাউল শিল্পী ছিলেন। এমনকি একটি যাত্রা দলের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। প্রথম দিকে মুখ দিয়ে বাঁশি বাজালেও কৌতূহলবশত নাকে বাঁশি গুঁজে ফু দেন তিনি।

এরপর থেকেই তার মধ্যে ধীরে ধীরে নাক দিয়ে বাঁশি বাজানোর এই অদ্ভুত ক্ষমতা ছড়িয়ে পড়ে। সোশ্যাল মিডিয়ায় তার ভাইরাল ভিডিওটি আপনারা দেখে নিতে পারেন। ভিডিওটি নিঃসন্দেহে আপনাদের আনন্দ দেবে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button