মাত্র দুমিনিটে অ্যান্ডারআর্মস (বগলের লোম) একদম পরিষ্কার করার দারুন গোপন কার্যকরী ট্রিকস,(ভিডিও সহ)

মাত্র দুমিনিটে অ্যান্ডারআর্মস (বগলের লোম) একদম পরিষ্কার করার দারুন গোপন কার্যকরী ট্রিকস,(ভিডিও সহ)

নিজস্ব প্রতিবেদন:- স্বাস্থ্যই সম্পদ” আমরা সকলেই এ কথা জানি । অর্থাৎ স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখা আমাদের নৈতিক কর্তব্য মধ্যে পড়ে। কিন্তু এই স্বাস্থ্য সচেতন থাকার জন্য আমরা ঠিক কতটা সচেতন তা নিয়ে আছে প্রশ্ন ? আজকালকার দিনে তৈলাক্ত জাতীয় খাবার বা খাবারে অনিয়ম করে শরীরকে রীতিমতো ভে-ঙে ফেলা নতুন প্রজন্মের কাছে। রীতি নীতি হয়ে দাঁড়িয়েছে । তাই নিয়মিত স্বাস্থ্য প্রতি সচেতন থাকা দরকার ।

এর পাশাপাশি আমাদের শরীরে এমন বেশ কিছু অবাঞ্ছিত জিনিস থাকে যা নির্দিষ্ট সময় মাফিক শরীর থেকে ঝেড়ে ফেলতে হয়। যেমন পায়ের লোম বা আন্ডার আমস এর লোম । বাংলা ভাষায় বলতে গেলে বগলের লোম । সারাদিনের কর্মব্যস্ততার ফলে আমাদের শরীরে যে ঘাম উৎপন্ন হয় সেই ঘাম এই লি-মে-র মধ্যে আ-ট-কে থেকে যা। য় দীর্ঘদিন ধরে লোমের মধ্যে আ-ট-কে থাকলে তার থেকে সৃষ্টি হয় দু-র্গ-ন্ধ এবং যা শরীরের পক্ষে অত্যন্ত ক্ষতি-কর । তাই নির্দিষ্ট সময় অন্তর অন্তর থেকে ঝে-ড়ে ফেলা উচিত এগুলোকে। কিন্তু কিভাবে ? জমাবো আপনাদের এই মুহূর্তে।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও দেখা যাচ্ছে যেখানে দেখানো হচ্ছে কি কি পদ্ধতিতে করলে আপনি আপনার শরীরের বা আন্ডার আমসের অবাঞ্ছিত লো-ম ঝেড়ে ফেলতে পারবেন নিমিষে । বাজারে একটি বিশেষ ধরনের ক্রিম পাওয়া যায় যাকে ভিট বলে । এই ক্রি-ম বগ-লের মধ্যে বা আন্ডার আমস এর মধ্যে লাগিয়ে কিছুক্ষণ রেখে দিতে হয় । তারপর একটি প্লাস্টিকের চামচ পাওয়া যায় যা দিয়ে উপর থেকে নিচে টেনে ধরলেই সমস্ত লোম শরীর থেকে খসে পড়ে । তবে এই প্রক্রিয়াটি একটি নির্দিষ্ট সময় অন্তর অন্তর করতে হয় । অর্থাত আপনি চাইলেন সপ্তাহে তিনদিন করে দেবেন এমিনটা কিন্তু হবেনা । আপনাকে প্রথমে ঠিক করে নিতে হবে সপ্তাহে কোন কোন দিন আপনি এই প্রক্রিয়া অবলম্বন করতে চাইছেন ।

এটি একটি অত্যাধুনিক পদ্ধতি যার মাধ্যমে কোনো ব্যথা যন্ত্রণা ছাড়াই আপনি শরীরের অবাঞ্ছিত লোম গুলিতে শরীর থেকে বের করে দিতে পারবেন ।তার পাশাপাশি শরীরকে রাখতে পারবেন সুস্থ স্বাভাবিক ও সতেজ দুর্গন্ধমুক্ত। শুধুমাত্র প্রতিদিন স্নান বা সাবান মেখে স্নান করলে শরীরের দুর্গন্ধ যাবে এমনটা কিন্তু নয় তার পাশাপাশি মেনে চলতে হবে এসব নিয়ম । তাহলেই শরীর থাকবে পরিষ্কার ঝকঝকে ।

https://youtu.be/jTe9WR8-Apw

,