SBI গ্রাহকদের জন্য দুর্দান্ত সুখবর, এবার থেকে পাবেন দুর্দান্ত ক্যাশব্যাক ও ডিসকাউন্ট!

SBI গ্রাহকদের জন্য দুর্দান্ত সুখবর, এবার থেকে পাবেন দুর্দান্ত ক্যাশব্যাক ও ডিসকাউন্ট!

নিজস্ব প্রতিবেদন:- সামনে পুজোর মাসকে মাথায় রেখে বিভিন্ন ব্যাংক তাদের গ্রাহকের সুবিধার্থে দিচ্ছে পুজোর বিশেষ উপহার । এবার সেই ব্যাংকের তালিকা থেকে বাদ গেলোনা এস বি আই এর নাম ও। এস বি আই তাদের গ্রাহকের সুবিধার্থে এনেছে বিশেষ কয়েকটি অফার যেখান থেকে মিলবে দারুন দারুন ক্যাশব্যাক ও ডিসকাউন্ট । এমনটাই জানানো হচ্ছে ব্যাংকের পক্ষ থেকে । দুই হাজারের বেশি শহরে এক হাজারের বেশি অফার নিয়ে এসেছে এই এস বি আই । এস বি আই গ্রাহকরা এই সুবিধা উপভোগ করতে পারবেন ১ লা অক্টোবর থেকে ১৫ অক্টোবরের মধ্যে ।

SBI Card এর এমডি ও সিইও অশ্বিনী কুমার তিওয়ারি জানিয়েছেন, “এই বছর আমরা বড় বড় সংস্থা ও স্থানীয় ব্যবসায়ীদের সঙ্গে মিলে ১০০০ এর বেশি অফার নিয়ে এসেছি ৷ স্টোরে গিয়ে এবং অনলাইনেও এই সুবিধা মিলবে ৷ এছাড়াও ১.৩ লক্ষের বেশি দোকানে EMI এ জিনিস কেনার সুবিধা দেওয়া হচ্ছে ৷” দুর্গাপুজো ও নবরাত্রির উপলক্ষ্যে ১,১০০ এর বেশি স্টোরে ক্যাশব্যাক অফার ও ১৭টি শহরে ১২০-র বেশি ডিসকাউন্ট অফার মিলবে ৷ ৪৬ শহরে ১০ থেকে ৫৫ শতাংশ পর্যন্ত ছাড়ের পাশাপাশি ৭০০-র বেশি হাইপ্রোফাইল অফার দেওয়া হবে ৷

আমরা এর আগেও বিভিন্ন বার দেখেছিলাম এসবিয়াই শুধুমাত্র তাদের গ্রাহকের কথা ভেবে এবং গ্রাহকের সুবিধার কথা ভেবে বিভিন্ন লোভনীয় অফার এনেছে। কিন্তু সামনে যেহেতু বাঙালির শ্রেষ্ঠ পুজোর দুর্গাপূজা, তাই সামনের সময়কে আরো বিশেষ ভাবে কাজে লাগাচ্ছে। যাতে বড় সংখ্যক একটি গ্রাহকসংখ্যা তাদের প্রতি আকৃষ্ট হয় ,তাই এই ধরনের সিদ্ধান্ত নিচ্ছে ব্যাংক কর্তৃপক্ষ গুলি ।

,

Leave a Reply

Your email address will not be published.