টেক নিউজনিউজ

এয়ারটেলের কাস্টমারদের জন্য দারুন সুখবর! কমলো রিচার্জের প্ল্যানের দাম! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:যদি আপনি এয়ারটেল সংস্থার গ্রাহক হয়ে থাকেন সেক্ষেত্রে আপনার জন্য বড়োসড়ো সুখবর আসতে চলেছে। জানা যাচ্ছে এক ধাক্কাতেই এয়ারটেলের একটি রিচার্জ প্ল্যানের দাম প্রায় 260 টাকা পর্যন্ত কমিয়ে আনা হয়েছে।

আসুন তাহলে আর দেরি না করে বিস্তারিত জেনে নেওয়া যাক।প্রসঙ্গত এয়ারটেলের ব্যবহারকারীরা 2999 টাকার একটি প্ল্যান রিচার্জ করলে 365 দিনের ভ্যালিডিটি পেয়ে থাকেন। এছাড়াও এই রিচার্জ অফারে বিশেষ কিছু সুবিধা দেওয়া হয়।

365 দিনের ভ্যালিডিটি ছাড়াও আনলিমিটেড ভয়েস কলিং ,প্রতিদিন 100 টা করে এসএমএস, দু জিবি করে ডাটা দেওয়া হয় এই রিচার্জ অফারে। পাশাপাশি গ্রাহকেরা এয়ারটেল থ্যাংকস অ্যাপের মাধ্যমে এয়ারটেল প্রাইম ভিডিও মোবাইল এডিশনের ফ্রী ট্রায়াল পেয়ে গিয়ে থাকেন।

কিন্তু নতুন করে এই 2999 টাকা রিচার্জ অফার এবার থেকে এয়ারটেল 499 টাকার ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে গ্রাহকদের দিতে চলেছে।

জানা যাচ্ছে 2999 টাকার এই প্ল্যানটি রিচার্জ করলে এবার থেকে গ্রাহকেরা হটস্টার এর সাবস্ক্রিপশন সম্পূর্ণ ফ্রীতে পাবেন। আগে এই অফারটি শুধুমাত্র 3359 টাকা রিচার্জে দেওয়া হতো। অর্থাৎ নতুন এই সিদ্ধান্তের ফলে প্রায় 260 টাকা অত্যধিক খরচ করা থেকে বাঁচতে পারবেন গ্রাহকরা। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলিতে চোখ রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button