দারুণ আধুনিক ডিজাইনের আয়না সহ ড্রেসিং টেবিল! রইলো ১৫টি দুর্দান্ত কালেকশন, যা এক দেখাতেই হবে পছন্দ

নিজস্ব প্রতিবেদন: কাঠের আসবাবপত্র ব্যবহার করার শখ কিন্তু আমাদের মধ্যে বহুদিন ধরেই রয়েছে। কিন্তু বর্তমান সময়ে দাঁড়িয়ে এই জাতীয় আসবাবপত্রের দাম ঝড়ের গতিতে বেড়ে চলেছে। তাই সাধারণ মানুষ আর যাই হোক না কেন কাঠের যে কোন আসবাবপত্র থেকে যতটা হোক দূরে থাকাই পছন্দ করেন।। আজকের আমাদের এই বিশেষ প্রতিবেদনে আমরা কাঠের তৈরি বিভিন্ন ডিজাইনের ড্রেসিং টেবিল নিয়ে আপনাদের সাথে আলোচনা করতে চলেছি। চলুন তাহলে আর সময় নষ্ট না করে আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক।

বিশেষ কিছু কাঠের ড্রেসিং টেবিলের ডিজাইন:

১) প্রতিবেদনে শুরুতেই যে কাঠের ড্রেসিং টেবিলের ডিজাইনটি নিয়ে আমরা আপনাদের সঙ্গে আলোচনা করতে চলেছি সেটা কিন্তু দারুন একটা ডিজাইন। এটির নিচের অংশের ড্রয়ারগুলির মধ্যে খুব সুন্দর ভাবে কাঠের উপরে ফুলের কাজ করা রয়েছে। মাঝ বরাবর রয়েছে আয়না এবং দু’পাশে রয়েছে খুব সুন্দর জিনিসপত্র রাখার জন্য তাক।। ড্রেসিং টেবিলের উপরের অংশে খুব সুন্দর মন্দিরের চূড়ার মতন করা রয়েছে যা এটাকে আরো আকর্ষণীয় করে তুলেছে।

২) এরপর যে ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন সেটাতে এক পাশে রয়েছে আয়না এবং আরেক পাশে রয়েছে তাক । এই ডিজাইনটিতে উপরের অংশে খুব সুন্দর মন্দিরের চূড়ার মতন নকশা করা রয়েছে।

) যদি আপনার বাড়িতে আপনি একটি রাজকীয় সজ্জা দিতে চান সে ক্ষেত্রে কিন্তু অবশ্যই এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন। এটার একধারে আয়না এবং বাকি দুই অংশে কাঠের উপরে দারুন নকশার কাজ করা রয়েছে। নকশাটি অনেকটা কলকার মতন ডিজাইন করা রয়েছে।।

৪) এবার আপনাদেরকে ড্রেসিং টেবিলের যে ডিজাইনটি দেখাতে চলেছি সেটা কিন্তু আপনারা সাজ-সজ্জার পাশাপাশি কিছুটা আলমারি হিসেবেও ব্যবহার করতে পারবেন। কারণ এর একপাশে আয়না এবং আরেক পাশে রয়েছে কাচ বসানো খুব সুন্দর আলমারির মতন ডিজাইন করা তাক। নিচের দিকে খুব সুন্দর ডিজাইন করার ড্রয়ার রয়েছে।

৫) আপনাদের সঙ্গে ড্রেসিং টেবিলের যে ডিজাইনটি শেয়ার করে নিতে চলেছি সেটার চূড়ার উপরে অর্থাৎ মাথার কাছে এবং ড্রয়ারের অংশে পদ্ম ফুলের মতন ডিজাইন করে কাজ করা রয়েছে। আপনার বাড়িতে বা ফ্ল্যাটে কিন্তু ড্রেসিং টেবিলের এই ডিজাইন টা দারুন মানাবে।

৬) আপনার বাড়িতে যদি একটি রাজকীয় সৌন্দর্য বজায় রাখতে চান সেক্ষেত্রে কিন্তু আপনারা অবশ্যই এই ডিজাইন টা একবার হলেও দেখতে পারেন। এটার পুরো অংশেই রয়েছে আয়নার কাজ। দুই ধারে সুন্দর খোলা অবস্থায় তাক রয়েছে এবং নিচের অংশের উপর খুব সুন্দর নকশা করা রয়েছে। মন অনেক মহিলারাই রয়েছেন যারা কিন্তু একটু বড় আয়না থাকা ড্রেসিং টেবিল পছন্দ করে থাকেন।

৭) এবার যে ড্রেসিং টেবিলের ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন সেটাও কিন্তু অনেকটা আগের কালেকশন টার মতোই। তবে এর নিচের ড্রয়ের অংশে এবং দুপাশে খুব সুন্দর খুব খুব ডিজাইন করা রয়েছে কাঠের উপরে,যা এটাকে অত্যন্ত আকর্ষণীয় করে তুলেছে।

৮) যারা ড্রেসিং টেবিলের সাথে কোন রকম আলমারি বা তাকের সাজ চান না তারা কিন্তু অবশ্যই এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন। এই কালেকশনটিতে সম্পূর্ণরূপে আয়না এবং নিচের অংশে দারুণভাবে কাঠের উপরের ডিজাইন করা ড্রয়ার রয়েছে। আয়নার চারপাশে যেভাবে নকশা করা রয়েছে তা এই ড্রেসিং টেবিলটিকে একটা রাজকীয় সৌন্দর্য এনে দিয়েছে।

৯) আমাদের প্রতিবেদনের ৯ নম্বরে যে কালেকশনটি আপনারা দেখতে পাচ্ছেন সেটা কিন্তু অন্যান্য ডিজাইনের মতোই। এটাতেও খুব সুন্দর ভাবে একপাশে আয়না এবং বাকি অংশের ড্রয়ারে কাজ করা রয়েছে। ড্রেসিং টেবিলের উপরের অংশ অর্থাৎ মাথার কাছের নকশাটা কিন্তু একটু ইউনিক ধরনের।

১০) এবার যে ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটার দু ধরনের খুব সুন্দর ভাবে তাক এবং মাঝ বরাবর আয়না বসানো রয়েছে। ড্রেসিং টেবিলের সাথে আলাদাভাবে কম্বিনেশন করে টুল দেওয়া রয়েছে যা এটাকে একটা ইউনিক টাইপস এর সৌন্দর্য এনে দিয়েছে।

১১) যারা কাঠের মধ্যে কাজ করা একটু মডার্ন ডিজাইন খুঁজছেন তারা অবশ্যই কিন্তু এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন। এই ক্ষেত্রে ড্রেসিং টেবিলের একপাশে আয়না এবং এক পাশে অনেকটা খোপ খোপ কাজ করা রয়েছে। নিচের ড্রয়ারের অংশেও রয়েছে একই রকমের কাজ।।

১২) এবারের ড্রেসিং টেবিলের ডিজাইন টা কিন্তু একেবারেই ইউনিক বলা যায়। এটার আয়নাটা তুলনামূলকভাবে অনেকটা ছোট হলেও নিচের ড্রয়ারের কাজ কিন্তু খুবই সুন্দর এবং অনেকটাই বড় জায়গা। ড্রয়ারের উপরে আবার খুব সুন্দর করে কাচের কাজ করা রয়েছে। আয়নার চারপাশে রয়েছে লাইট এর কাজ এবং একধারে রয়েছে তাক। যা ডিজাইনটিকে আরো আকর্ষণীয় করে তুলেছে।

১৩) এবার যে ডিজাইন সম্পর্কে আলোচনা করতে চলেছি সেরকম কালেকশন কিন্তু আপনারা আগেও দেখেছেন। মাঝ বরাবর আয়না দুপাশের তাক এবং নিচের অংশের ড্রয়ারের উপরে দারুন ভাবে কাঠের উপর নকশা করার এই ডিজাইনটি কিন্তু কমবেশি সকলেরই পছন্দ হবে।

১৪) এবার যে ডিজাইনটি আপনারা দেখতে পাচ্ছেন সেটা কিন্তু কাঠের দুর্দান্ত পালিশ করা একটা ডিজাইন। দুই ধারে তাক এবং মাঝ বরাবর একেবারে লম্বাটে দৈর্ঘ্যের আয়না এই ড্রেসিং টেবিলের সৌন্দর্যকে আরো যেন কয়েক গুণ বাড়িয়ে তুলেছে।

১৫) আজকের এই প্রতিবেদনের সব শেষে যে ড্রেসিং টেবিলের ডিজাইনটি আপনাদেরকে দেখাতে চলেছি এরকম একটা ডিজাইন আগেও আলোচনা করা হয়েছে। কোনরকম তাক বা আলমারির মতন ডিজাইন ছাড়াই মাঝ বরাবর আয়না এবং নিচের অংশে ড্রয়ার রয়েছে এখানে। দারুন একটা কাজ। অবশ্যই কিন্তু এই কালেকশনটা ট্রাই করতে পারেন।

Back to top button