পুজোর আগে দারুন ডিসকাউন্ট, মাত্র 350 টাকায় এখানে পাবেন 3000 টাকার লেহেঙ্গা! যেভাবে কিনবেন,(রইল ভিডিও সহ)

পুজোর আগে দারুন ডিসকাউন্ট, মাত্র 350 টাকায় এখানে পাবেন 3000 টাকার লেহেঙ্গা! যেভাবে কিনবেন,(রইল ভিডিও সহ)

নিজস্ব প্রতিবেদন :- পুজো হোক বা কোন অনুষ্ঠান বাড়ি , বিয়ে বাড়ি হোক বা আলাদা যে কোন অনুষ্ঠানের ক্ষেত্রে আমরা সাধারণত নিজেদেরকে শ্রেষ্ঠ ভাবে তুলে ধরার চেষ্টা করি । আকর্ষণীয় করে তোলার চেষ্টা করে বাকি সবার থেকে । তার জন্য অবশ্যই পোশাকের বাহার এক অন্যতম কারণ । অর্থাৎ আমরা নিজেদেরকে শ্রেষ্ঠ করে তোলার জন্য পোশাককে অন্যতম কারণ হিসেবে দেখে থাকি । সেই জন্য কোন কিছু শুভ কাজ শুরু হওয়ার আগে একবার হলেও বাজারে ঘুরে আসি । কিনে ফেলি পছন্দের জামা।

ছেলেদের যেমন পাঞ্জাবি কুর্তা ইত্যাদি পোশাকে বেশ মানানসই দেখায় ঠিক তেমনি মেয়েদের লেহেঙ্গা প্রতি আলাদা রকমের ঝোঁক থাকে । সেটা কোন পুজো হোক বা অনুষ্ঠান বাড়ি হোক । সাধারণত বিয়েবাড়িতে মেয়েরা বেশি লেহেঙ্গা পড়তে পছন্দ করেন । কারণ তারা মনে করেন যে লেহেঙ্গা পরে তাদেরকে বাকি সবার থেকে একটু আকর্ষণীয় লাগলেও লাগতে পারে । সেই চাহিদা থেকেই বাজারে এসেছে একের পর এক দামি দামি লেহেঙ্গা। কিন্তু যখন সেই দাম আমরা শুনি তখন আর কেনার আগ্রহ থাকে না । অর্থাৎ সবাই চাই কম দামের মধ্যে পছন্দের লেহেঙ্গা টা কিনতে । কিন্তু সেরকম মিলে কোথায় ?।

তবে সুরাট অর্থাৎ গুজরাট এর সুরাট এ একটি বাজার আছে যা এই মুহূর্তে ভারতের সবথেকে বড় বাজার বলে মনে করেন অনেকে । সেই বাজারে এমন দুর্ধর্ষ কালেকশনের লেহেঙ্গা আছে যা দেখে আপনার মনে হতেই পারে নিমিষের মধ্যে সব কিছু কিনে নি । দাম নিয়ে আপনাকে বেশি ভাবতে হবে না । কারণ সেখানে দাম আপনার সাধ্যের মধ্যেই এর পাশাপাশি আপনি পেতে পারেন বড়োসড়ো ডিসকাউন্ট যা প্রতিটি লেহেঙ্গার উপর নির্ভর করছে।

এর জন্য আপনাকে অবশ্যই পাড়ি দিতে হবেনা সুরাটে । আপনি বাড়িতে বসেই অনলাইনে মাধ্যমে কিনে নিতে পারেন সেই সমস্ত লেহেঙ্গা গুলি বা আলাদা আলাদা পোশাকগুলো । সে ক্ষেত্রে অবশ্যই মিলবে ছাড় । এমনকি বেশ কয়েকটি জামা কাপড় পড়ে নিল সে তৎক্ষণাৎ ১০০০থেকে ২০০০ টাকা মতো ছাড় । এই তথ্য রীতিমত অবাক করার মতো । অতএব আপনি যদি আপনার পুজোর সময় কে বা আপনার সামনে আসা শুভ দিনটি কে কেন্দ্র করে নিজেকে সাজিয়ে তুলতে চান তাহলে অবশ্যই আপনি একবার সুরাটের এই বাজারে নজর রাখুন ।

,

Leave a Reply

Your email address will not be published.