টকটকে হলুদ শাড়ির ফাঁ’কে স্পষ্ট দেখা যাচ্ছে ক্লি’ভেজ, সুপার সেক্সি লুকে ফের ছবি পোস্ট অভিনেত্রী মধুমিতার, ভাইরাল ছবি

টকটকে হলুদ শাড়ির ফাঁ’কে স্পষ্ট দেখা যাচ্ছে ক্লি’ভেজ, সুপার সেক্সি লুকে ফের ছবি পোস্ট অভিনেত্রী মধুমিতার, ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন :- এর আগেও আমরা দেখেছি সোশ্যাল মিডিয়ার হাত ধরে বিভিন্ন স্তরের মানুষেরা উঠে এসেছেন আমাদের সামনে। এবং তুলে ধরেছেন তাদের প্রতিভা কে । কখনো গান কখনো নাচ বা কখনো অন্য কোন শিল্পকলা তুলে ধরেছেন অনেকে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তবে সেই মানুষ যদি হয় তারকা তাহলে তার কোন কথাই নেই ।

এমনিতেই অভিনেত্রীদের একটা বড় সংখ্যক ফ্যান ফলোয়ার্স থেকে থাকে। যাকে বাংলায় বলে অনুগামী মহল । সেই অনুগামী মহলে কে কাজে লাগিয়ে রীতিমতো তাদের প্রতিটি ছবি বা ভিডিও ভাইরাল হয়ে ওঠে । তবে সম্প্রতি এরকম একটি ছবিভাইরাল হয়েছে এক অভিনেত্রীর । নাম মধুমিতা সরকার ।

বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের সেই মিষ্টি পাখি কুমারী ঘোষ দস্তিদার সালোয়ার পড়ার লুক থেকে হঠাৎই স্টাইলিশ মধুমিতার সফর ছিল বেশ কঠিন। সেই শান্ত শিষ্ট পাখি এখন মাঝে মধ্যেই ধরা দেয় বোল্ড মেজাজে । প্রসঙ্গত উল্লেখ , বেশ কিছুদিন ধরে একটু বেশি ভাবে সক্রিয় সোশ্যাল মিডিয়ায় বাংলার এই অভিনেত্রী । চেনা ছক ভে-ঙে নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী ইতিমধ্যে সানন্দার বোধন ২০২০ শুটিং শেষ করে তার প্রথম ঝ-ল-ক দিয়ে দিয়েছেন নিজের সোশ্যাল সাইটে। যা নিমেষেই ভাইরাল। সেখানে পুজোর কোন দিন কি কি পড়লে স্টাইলিশ লাগবে তাঁরই টিপস আছে সানন্দার ফ্যশনে। এবার নায়িকা নিজের সোশ্যাল সাইটে আরো এক নতুন ছবিতে মুগ্ধ করলেন নায়িকা ।

সামনের পুজোতে অষ্টমীতে কি শাড়ি পড়লে লাগবে মানানসই সে সম্পর্কে বলেছেন বাংলার এই অভিনেত্রী । তার মতে অষ্টমী হলুদ শাড়ি ছাড়া অসম্পূর্ণ ।তাই নিজেই এবার হলুদ শাড়ি পড়ে একটি ছবি শেয়ার করেছেন অনুগামীদের মধ্যে ।যেখানে তাকে দেখা যায় একটি হলুদ কালারের শাড়ি পড়ে সাথে ম্যাচিং করে স্লিভলেস ব্লাউজ। যার মধ্যে থেকে উঁকি মারছে কিছুটা উন্মুক্ত বক্ষযুগল। সম্প্রতি তাঁর এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো উত্তে-জনা সৃষ্টি করেছেন তিনি নেটিজেনদের। উষ্ণতার ছড়িয়েছে এ প্রজন্মের যুবকদের বুকে ।

https://www.instagram.com/p/CGOx5aGJS7L/?utm_source=ig_web_copy_link

,