সিরিয়ালপ্রেমীদের জন্য সুখবর! ‘বৌমা একঘর’ ডুবলেও এই নতুন সিরিয়ালে কামব্যাক করছেন সুস্মিতা

নিজস্ব প্রতিবেদন: বিগত কিছু সময় ধরেই বাংলা টেলিভিশন চ্যানেলগুলিতে বহু নতুন ধারাবাহিক শুরু হয়েছে। এই নিত্যনতুন ধারাবাহিকগুলির মধ্য দিয়েই পরিচিতি লাভ করেছেন বহু তারকা। যার মধ্যেই একজন হলেন সুস্মিতা দে। জি বাংলার জনপ্রিয় ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের মাধ্যমেই পর্দায় পা রেখেছিলেন সুস্মিতা। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। অপু চরিত্রে তার সুন্দর অভিনয় দর্শকদের মনে ভীষণভাবে সাড়া ফেলেছিল বলা যায়।।

অপরাজিতা অপু ধারাবাহিক শেষ হতে না হতেই কয়েক মাসের মধ্যে দ্বিতীয় ধারাবাহিক নিয়ে পর্দায় হাজির হন অভিনেত্রী। তবে দর্শকদের মাঝে অপরাজিতা অপু ধারাবাহিকটি যতটা জনপ্রিয়তা পেয়েছিল দ্বিতীয় ধারাবাহিক তার নামমাত্র লক্ষ্য পূরণ করতে পারেনি। শুরু হওয়ার মাত্র তিন মাসের মধ্যেই সুস্মিতা অভিনীত এই দ্বিতীয় ধারাবাহিকটি বন্ধ হয়ে যায়।। সুস্মিতা অভিনীত এই দ্বিতীয় ধারাবাহিক টি সম্প্রচারিত হয়েছিল স্টার জলসার পর্দায়। ধারাবাহিক বন্ধ হয়ে যেতে অনেকেই কিন্তু সমালোচনায় মুখর হন।

কিছু দর্শকদের এমনটাও বক্তব্য ছিল যে জি বাংলার অভিনেত্রী হিসেবে তার কখনো স্টার জলসায় কাজ করতে আসা উচিত হয়নি। তবে এবারে দর্শকদের সমস্ত সমালোচনা কে বুড়ো আঙ্গুল দেখিয়ে আবারও স্টার জলসার পর্দা তেই কাম ব্যাক করতে চলেছেন অপু ওরফে সুস্মিতা। বৌমা একঘর ধারাবাহিকের সমস্ত ব্যর্থতাকে ভুলে খুব শীঘ্রই আবার পর্দায় ফিরতে চলেছেন তিনি। শোনা যাচ্ছে শাহানা দত্তের নতুন ধারাবাহীকে দেখতে পাওয়া যাবে সুস্মিতাকে। এখানে অভিনেত্রী সুস্মিতার বিপরীতে দেখতে পাওয়া যাবে অভিনেতার রাজদীপ গুপ্তকে।

অভিনেতা রাজদীপ গুপ্ত এই নামটি বর্তমানে বেশ জনপ্রিয়। “ওগো বধূ সুন্দরী” ধারাবাহিকের হাত ধরে অভিনয়ে জনপ্রিয়তা অর্জন করেছিলেন এই অভিনেতা। এখন এই নতুন ধারাবাহিকের হাত ধরে দীর্ঘদিন পর ছোটপর্দায় ফিরবেন রাজদীপ। পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি, গত আগস্ট মাসে এই বৌমা এক ঘর ধারাবাহিকটি বন্ধ হয়ে গিয়েছে। শুরুর দিকে বেশ আলাদা ধরনের গল্প নিয়ে তৈরি হলেও দর্শকদের খুব একটা মনোরঞ্জন করতে পারেনি এই ধারাবাহিক।

তবে সুস্মিতা দের ভক্তরা কিন্তু এই ধারাবাহিক বন্ধের ঘটনায় বেশ খানিকটা মনমরা হয়ে পড়েছিলেন। সুতরাং অভিনেত্রী যে আবারো পর্দায় কাম ব্যাক করতে চলেছেন এটা তাদের জন্য একটা বিশাল বড় সুখবর। খুব শীঘ্রই এই ধারাবাহিকের শুটিংপর্ব শুরু হবে বলে জানা যাচ্ছে। তবে কবে থেকে এই ধারাবাহিক টি সম্প্রচারিত হবে সেই বিষয়ে এখনো কোনো খবর নেই। বিনোদন জগত সম্পর্কিত এ ধরনের সমস্ত তাজা আপডেট পেতে চাইলে আমাদের পোর্টালের পাতায় নজর রাখতে পারেন।

Back to top button