সিরিয়ালপ্রেমীদের জন্য খুশির খবর! প্রায় দেড় বছর পর বাংলা সিরিয়ালে ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী জবা

নিজস্ব প্রতিবেদন: বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ক্রমাগত কিন্তু বিভিন্ন বাংলা ধারাবাহিক গুলির গুরুত্ব বেড়েই চলেছে। এমনকি এমন অনেক ধারাবাহিক আছে যা বহু সময় আগে শেষ হয়ে গেলেও কিন্তু মানুষের মন থেকে নিজেদের জনপ্রিয়তা এতটুকুও কমিয়ে আনতে পারেনি। স্টার জলসার এরকম একটি ধারাবাহিক হল কে আপন কে পর। সম্প্রতি কয়েক মাস আগেই এই ধারাবাহিক টি শেষ হয়ে গিয়েছে।

কিন্তু দর্শকদের মধ্যে এই ধারাবাহিককে কেন্দ্র করে উন্মাদনা কিন্তু রয়ে গিয়েছে আগেকার মতনই। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র অর্থাৎ জবার ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী পল্লবী শর্মা। জানিয়ে রাখি, ২০২০ সালের ডিসেম্বর মাসে শেষ হয়েছিল এই ধারাবাহিক। এরপর প্রায় কেটে গিয়েছে দেড় বছরেরও বেশি সময়। কিন্তু এত বছর পরেও কিন্তু পল্লবী শর্মা কে আর অন্য কোন চরিত্রে অভিনয় করতে দেখা যায়নি।

এই ধারাবাহিককে অভিনয়ের মাধ্যমে অনেকেরই মন জয় করে নিয়েছিলেন পল্লবী। তাই বহুদিন পর্যন্ত পর্দায় তার দেখা না পাওয়ায় দর্শকদের মনে কিন্তু প্রশ্ন ছিলই তাকে কেন্দ্র করে। আদৌ তিনি পর্দায় ফিরবেন কিনা আর ফিরলে কবে এই সব কিছু নিয়েই কিন্তু মানুষ আগ্রহ প্রকাশ করেছিল। তাই এবারে পল্লবী শর্মার ভক্তদের জন্য আসতে চলেছে বড়সড় সুখবর। জানা যাচ্ছে পুজোর কয়েকদিন পরেই আবারো অভিনয় জগতে ফিরতে চলেছেন তাদের প্রিয় অভিনেত্রী।

তবে এবার স্টার জলসা নয় তাকে দেখা যেতে পারে জি বাংলার পর্দায়। পল্লবী শর্মা অভিনীত এই নতুন ধারাবাহিকে তার বিপরীতে রয়েছেন,রুবেল দাস‌। যদি এখনো পর্যন্ত এই সমস্ত খবরের কোন প্রকৃত সত্যতা কিন্তু জানা যায়নি। তবে বহুদিন আগে এক সাক্ষাৎকারে পল্লবী জানিয়েছিলেন জবার চরিত্র থেকে বেরিয়ে নিজের একটি আলাদা চরিত্রের পরিচয় গড়ে তুলতে চান নায়িকা।

সুতরাং তিনি যে খুব শীঘ্রই আবারও নিজের এই স্বপ্ন পূরণ করার জন্য অভিনয় জগতে ফিরছেন তাতে কোন সন্দেহ নেই। মোটামুটি পুজোর পরেই এই নতুন ধারাবাহিক সম্পর্কে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গিয়েছে। আপাতত সেই নতুন সিরিয়ালের প্রি-প্রোডাকশন চলছে। তবে জি-বাংলায় নতুন সিরিয়ালের সম্প্রচার মানেই কিন্তু অন্য কোন পুরনো সিরিয়াল বন্ধ হয়ে যেতে চলেছে।

যদিও কোন ধারাবাহিক টি বন্ধ হবে তা নিয়ে এখনো বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। আজকের এই বিশেষ প্রতিবেদনটি প্রসঙ্গে আপনার কি মতামত তা অবশ্যই আমাদের সঙ্গে কমেন্ট বক্সে শেয়ার করে নিতে পারেন। বিনোদন জগত সম্পর্কিত সমস্ত ধরনের তাজা আপডেট পেতে হলে আমাদের অন্যান্য প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button