নিউজ

‘ভগবান তোমায় আরও সহ্য শক্তি দিক, সত্যের জয় ঠিক হবেই’- রিয়ার সমর্থনে পথে নামলেন রিতেশ দেশমুগ!

নিজস্ব প্রতিবেদন:- তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃ-ত্যুর পর বলিউডে চিত্রটা যেন পাল্টে গেছে। কারণ সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যু ঘিরে যে জল্পনা শুরু হয়েছিল তাতে উঠে এসেছিল প্রথম সারির অভিনেতা অভিনেত্রী এবং পরিচালকদের নাম। মা-দ-ক যোগ থেকে শুরু করে স্বজনপোষণ এর মতন কথাতে জড়িয়েছিল একের পর এক তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রী । তার পাশাপাশি ড্রা-গ-স কানেকশন এর সঙ্গে সরাসরি যুক্ত থাকার দরুন গ্রেফ-তার হয়েছিল সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী ।

তরুণ এই অভিনেতার মৃ-ত্যুর পর বড়সড় এক ঝ-ড় বয়ে গেছে রিয়ার উপর। তার পাশাপাশি তার উপর এসেছে নানান অভি-যোগ। দেশে নারকোটিস বিভাগ গত ৯ সেপ্টেম্বর তাকে গ্রে-প্তা-র করে মা-দ-ক যোগের সাথে সম্পর্ক থাকার দরুন। তারপর দীর্ঘ ২৮ দিন পর জেলের ঘানি টেনে শ-র্ত-সা-পে-ক্ষ জামিনে মুক্তি পায় রিয়া।

এবার জে-ল থেকে বেরিয়ে এসে তার বি-রু-দ্ধে করা একের পর এক মিথ্যা অভি-যোগের বি-রু-দ্ধে সরব হন এই অভিনেত্রী। এর পাশাপাশি তিনি ডিম্পল খাওয়ানি উপর অভি-যোগ দা-য়ে-র করেন । কারণ তিনি তার মাম-লাকে মিথ্যা কথা কথা বলে ভুল দিকে চালিত করেছিলেন । রিয়া তার প্রতিবেশী ডিম্পল থাওয়ানির বি-রু-দ্ধে অ-ভি-যো-গের দা-য়ে-র করে সিবিয়াই-তে চিঠি দিয়ে লেখেন, ‘ত-দ-ন্ত বি-প-থে চালিত করতে আমার বি-রু-দ্ধে মিথ্যা অভি-যোগ এনেছেন প্রতিবেশী ডিম্পল থাওয়ানি। যা ভারতীয় দ-ন্ডবিধির ২০৩ ও ২১১ নম্বর ধারা অনুযায়ী অ-প-রা-ধ-যো-গ্য। ‘

এবার রিয়া চক্রবর্তী সমর্থনে এগিয়ে এলেন অভিনেতা রিতেশ দেশমুখ । রিয়ার ক্ষমতায়নের পক্ষে সওয়াল করে রিতেশ ট্যুইট করে লেখেন,” ‘মোর পাওয়ার টু ইউ’ সত্যের থেকে বড় শক্তিশালী কিছুই হতে পারেনা”। তবে জানা গেছে যে রিয়া চক্রবর্তীর ওই ডিম্পল থাওয়ানীর বি-রু-দ্ধে করা অভি-যোগ ইতিমধ্যে গ্রহণ করেছে সিবিআই ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button