সবথেকে কাছের প্ৰিয় বন্ধু নুসরতের সাথে বেইমানি করলেন বান্ধবী মিমি, তীব্র নিন্দা সোশ্যাল মিডিয়ায়!

সবথেকে কাছের প্ৰিয় বন্ধু নুসরতের সাথে বেইমানি করলেন বান্ধবী মিমি, তীব্র নিন্দা সোশ্যাল মিডিয়ায়!

নিজস্ব প্রতিবেদন :- ভালো বন্ধুত্বের জুটি অনেক সময় অনেকে সহ্য হয় না । শুধুমাত্র যে সাধারণ মানুষের ক্ষেত্রে এমনটা ঘটে এমন কিন্তু নয় । এই ঘটনা দেখা যায় বলিউডের। এই ঘটনা দেখা যায় টলিউড এ। এরকমই আরো একবার বন্ধুত্বকে নিয়ে নোংরা ট্রোল হতে হলো টলিউড অভিনেত্রী কে । সম্প্রতি বাংলা দুই অভিনেত্রী মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহান দেশের বাইরে তাদের আগাম শুটিংয়ের জন্য। দুজনে পাড়ি দিয়েছেন লন্ডনে তবে দুজনের ছবি আলাদা । স্বস্তিক সংকেত’ ছবির শ্যুটিং-এর জন্য ব্যস্ত সাংসদ নুসরত আর অন্যদিকে মিমি ব্যস্ত ‘বাজি’ ছবির শ্যুটিং নিয়ে।

দুজনে একই শহরে আছে অথচ দেখা হবে না এমনটা কি হয় ? তাই নিজের দের শুটিংয়ের ফাঁকে সময় বের করে তারা নিজেদের মধ্যে দেখা করে এবং এক মুহূর্ত তৈরি করে । সেই মুহূর্ত ছবি তুলে তারা তাদের অনুগামীদের জন্য শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। যেখান থেকে শুরু হয়েছে এই বিতর্কের । জানা গিয়েছে মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহান একটি ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশন দিয়েছেন” জব উই মিট” । কিন্তু সেই ছবিকে ঘিরে নোংরা মন্তব্য করেছেন একজন ফেসবুক ইউজার নাম রমিনা সাঁতরা । রমিনা সাঁতরা নামক একজন ফেসবুক ইউজার ক-টু-ক্তি মন্তব্য করলেন মিমির ফেসবুক পোস্টে।

তিনি লিখলেন,”মিমি আপনার মতো একইরকম আমারও একটি নাগিন বন্ধু ছিল সে নিজেকে বিশ্বসুন্দরী ভাবতো। সেলফিতে যেই ওকে ভাল লাগতো আর আমাকে খারাপ লাগতো ওটাই আপলোড করে দিতো, এর থেকে ও বলতে চাইতো, ও আমার থেকে সুন্দরী। আপনি ঠিক যেমন নিজেকে ভাল লাগছে বলে ফটোটা আপলোড করলেন”। এখানেই থেকে থাকেননি রমিনা আরো লিখলেন, “আবার ক্যাপশনে ‘ আস’ লিখেছে। কী ঢপের ফ্রেন্ডশিপ যেখানে এত জেলাসি।” শুধু মাত্র এখানেই তিনি থেমে থাকেননি তিনি লিখেছেন

https://www.instagram.com/p/CF-AWyJgyer/?utm_source=ig_web_copy_link

নুসরাত জাহান এর নায়িকার ঠোঁট দেখে মনে হচ্ছে ভীমরুল কামড়ে দিয়েছে’। সবশেষে মিমিকে বন্ধুত্বে হিংসা না করার উপদেশ দিলেন। সেই ঘটনা রীতিমতো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এরই মধ্যে উত্তেজনা ছড়িয়ে নেটদুনিয়ায় । এর পাশাপাশি তার অনুগামীরা নিজস্ব মতামত জানিয়েছে এই ব্যাপারে। তবে এধরনের ট্রল মোটেও ভালো চোখে দেখছে না তার অনুগামীরা ।

https://www.instagram.com/p/CGNxiZ0gomT/?utm_source=ig_web_copy_link