নিউজ

পুজোর সময় ছাত্রছাত্রীদের জন্য দারুন সুযোগ আনলো ফ্লিপকার্ট, আয় করতে পারেন 22500 টাকা!

নিজস্ব সংবাদদাতা: ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে 2020 প্রায় চলে এসেছে, এবং এটি 16 ই অক্টোবর থেকে শুরু হবে। বিগ বিলিয়ন দিবস ২০২০-তে স্মার্টফোন, টিভি, ল্যাপটপ বিভাগে একাধিক পণ্য বিক্রয় চালু হতে চলেছে। এই সুবর্ণ সুযোগে ই-কমার্স কোম্পানি ফ্লিপকার্ট ৪৫ দিনের জন্য ইন্টার্নশিপএর অফার শিক্ষার্থীদের জন্যদিচ্ছে। এই খবর আসার পর, লঞ্চপ্যাড ইন্টার্নশিপের জন্য কীভাবে আবেদন করবেন তা নিয়ে অনেকেই ভাবছেন। আপনি যদি এটির বিষয়ে ভাবছেন, তবে চিন্তা করবেন না, এটি সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখানে দেওয়া হলো।

ফ্লিপকার্ট ইন্টার্নশিপের জন্য আবেদনের জন্য শিক্ষার্থীদের তাদের নিজ নিজ কলেজগুলিতে যোগাযোগ করতে হবে। ইনস্টিটিউটটি ফ্লিপকার্টের সাথে জোট বেঁধেছে কিনা তা খতিয়ে দেখতে হবে। ফ্লিপকার্টের একটি সাম্প্রতিক বিবৃতি অনুসারে, বিনোলা (হরিয়ানা), ভীভান্দি (মহারাষ্ট্র), উলুবেড়িয়া এবং ডানকুনি (পশ্চিমবঙ্গ) এবং মালুর (কর্ণাটক), মেডচাল সহ ২১ টি স্থানে শিক্ষার্থী নিয়োগের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের সাথে সহযোগিতা করেছে।

ফ্লিপকার্ট লঞ্চপ্যাড ইন্টার্নশীপ এই প্রোগ্রামে ভর্তি হওয়া শিক্ষার্থীদের প্রতিদিন 500 টাকার উপবৃত্তি প্রদান করবে। তবে, বেতন রাজ্য হিসেবে থেকে আলাদা আলাদা হবে এবং কেবলমাত্র যারা ভারতের কলেজ থেকে স্নাতক এবং দ্বিতীয় স্তরের শহরগুলিতে বসবাস করছেন তারা কেবল ইন্টার্নশিপ পদের জন্য যোগ্য হতে পারবেন। ফ্লিপকার্ট বিগ বিলিয়ন দিনে আপনি পাবেন অনেক পণ্যের সেরা অফার। দারুন ছাড় পাওয়ার জন্যে বার্ষিক মেগা বিক্রয়তে অংশগ্রহণ করুন। ফ্লিপকার্ট বিগ বিলিয়ন দিবস তাদের প্রচারের জন্য, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়াএর সঙ্গে মিলে অফার দিচ্ছে। যেখানে এসবিআই কার্ডধারীরা ১০ শতাংশ তাৎক্ষণিক ছাড় পাবেন ক্রয়ে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button