সমালোচনা ও অ’শ্লী’নতার ঝ’ড় তোলা পাঁচ ওয়েবসিরিজ (ভিডিও সহ), যা আপনার একবার দেখলে বারবার দেখতে ইচ্ছে করছে!

সমালোচনা ও অ’শ্লী’নতার ঝ’ড় তোলা পাঁচ ওয়েবসিরিজ (ভিডিও সহ), যা আপনার একবার দেখলে বারবার দেখতে ইচ্ছে করছে!

নিজস্ব প্রতিবেদন:- বাংলা সিনেমা জগৎ বলতে আমরা শুধুমাত্র ভারতে। বড় পর্দায় সিনেমাকে বুঝি এমনটা নয়। এর পাশাপাশি ছোট পর্দার সিনেমাকেও বাংলা সিনেমা জগতের আওতায় আনা যেতে পারে। এই সিনেমা জগতে যেমন শিক্ষামূলক কিছু ঘটনা তুলে ধরা হয়ে থাকে ঠিক তার পাশাপাশি এমন কিছু ঘটনা তুলে ধরা থাকে যা সমাজের বিপরীত স্রোতে কথা বলে। কিন্তু তার পাশাপাশি বেশ কিছু ওয়েব সিরিজ বাংলা তে রয়েছে যা ব্যবহার করা হয়েছে অ-শ্লী-ল ডায়লগ এবং অ-শ্লী-ল দৃশ্য যা রীতিমতো ঘুম কেড়ে নিতে পারে আপনার । এরকম কয়েকটি ওয়েব সিরিজের সম্পর্কে বলতে চলেছি আপনাদের।

এখনকার বেশিরভাগ বাংলা ওয়েব সিরিজে সেমি প-র্ন টাইপের হয়ে থাকে । অর্থাৎ সেই ওয়েব সিরিজে বেশিরভাগ অংশই অ-শ্লী-ল হয়ে থাকে। যা হয়তো আমাদের বাবা মা এর সাথে বসে দেখা যেতে পারে না । এর পাশাপাশি এই ওয়েব সিরিজ গুলোতে এই ধরনের দৃশ্য থাকার দরুন ব্যাপকভাবে ব্যবসায়িক লাভের মুখোমুখি হয় ওই সিনেমা প্রস্তুতকারক সংস্থাগুলি।

জার্নি বলে একটি ওয়েব সিরিজ আছে যেখানে দেখানো হয়েছে ভিন্ন ভিন্ন পেশার সাথে যুক্ত ৬ বন্ধুর গল্প । তারা একটি ট্রিপ এ আসে নিউ ইয়র্কে । এবং সেখানে তাদের গল্প তুলে ধরা হয়েছে এই ওয়েব সিরিজে । কেউ খেতে ভালোবাসেন ,কেউ ভাবেন জীবন মানে এন-জয়-মেন্ট কে ভাবেন ,কেউ ভাবেন জীবন মানে শারী-রিক সম্পর্ক । ঠিক সেরকম ই ভিন্ন ভিন্ন স্বাদের গল্প নিয়ে তৈরি করা হয়েছে এই একটি গল্প।

গার্ডেন গেম নামে একটি ওয়েব সিরিজ আছে যেখানে একটি কা-পে-ল একটি ডিটেকটিভ এবং একটি পুলিশকর্মীর র-হ-স্য-জ-ন-ক গল্প নিয়ে তৈরি করা হয়েছে এই ওয়েব সিরিজটি । হ-ট মডেল এই ওয়েবসাইটটি বাকি সব ওয়েব সিরিজ থেকে একটু আলাদা স্থান করে নিয়েছে । এখানে দেখানো হয়েছে একটি মডেল একটি ফটো-গ্রাফার এবং একটি পরিচালকের গল্প। তারা একটি প্রোডাকশন হাউজ এর কাজের জন্য বাইরে আসে। এবং সেখানে একটি মডেল এই পরিচালকের প্রে-মে পড়ে যান ।এবং সেই পরিচালককে প্রেমে ফেলে রীতিমতো তিনি প্রধান মডেলের জায়গা দখল করার চেষ্টা করেন কিন্তু পরিচালক তাকে পাত্তা দেন না । সেই নিয়ে গঠিত হয়েছে এই গল্পটি।

শোবার ঘর । নামটা শুনেই বুঝতে পারছেন নিশ্চয়ই কি নিয়ে গল্পটা হতে চলেছে। এখানে একটি সদ্য বিবাহ দ-ম্প-তির বেডরুমের ঘটনাকে কেন্দ্র করে গঠন করা হয়েছে। শোবার ঘরে একটি দম্প-তির খু-নসুটি গল্প এবং কিছু। বোল্ড অ্যাপিয়ারেন্স নিয়ে তৈরি করা হয়েছে এই গল্পটি ।তবে উপরিক্ত সমস্ত ওয়েব সিরিজ গু-লি বাংলাদেশের ওয়েব সিরিজ এর আওতায় পড়ছে ।

https://www.youtube.com/watch?v=9sijRmGTHnY&feature=youtu.be

,