নিউজভিডিও

অত্যন্ত অ’শ্লীল দৃশ্যে অভিনয় করা পাঁচটি বাংলা সিনেমা (ভিডিও সহ), যা কোনো প’র্ন ছবির থেকে কম কিছু নয়!

নিজস্ব প্রতিবেদন :- আমরা সাধারণত যে ধরনের সিনেমা দেখে থাকি সেইসব সিনেমা আমরা চাইলে আমাদের বাড়ির বাবা মার সাথে একসাথে বসে দেখতে পারি। কারণ সেই সব সিনেমা তে কোন অ-শ্লী-ল দৃশ্য খুব একটা না থাকে না বললেই চলে । তবে বাংলায় এমন বেশকিছু সিনেমা আছে বা রয়েছে যা বাড়ির গুরুজন বা বড়দের সাথে বসে দেখা যাবেনা। ক্যামেরা বাদ যায়নি কোথাও যেতে। বাড়ির শোয়ার ঘর থেকে শুরু করে বাথরুম স্নান করা থেকে শুরু করে আরো যাবতীয় যা যা ঘটনা সবকিছুই ক্যামেরাতে ধরে ধরা হয় সেই সব সিনেমাতে। আজকালকার দিনে যে ওয়েব সিরিজ গুলো বাংলায় বের হচ্ছে সেখানে রীতিমতো এই ধরনের সেমি পর্ন কনসেপ্ট প্রতিস্থাপিত করা হচ্ছে ।সেরকমই বেশকিছু সিনেমা কথা আজ আপনাদের সামনে বলতে চলেছি যা বাড়ির কারো সাথে একদম দেখা যাবে না ।

১)বৃত্ত:- ২০১৪ সালের সৃজিত ধর পরিচালিত এনা সাহা এবং বিক্রম চট্টোপাধ্যায় অভিনীত একটি সিনেমা যেখানে বিক্রম চট্টোপাধ্যায় ওর স্বামী একজন উদ্দেশ্যহীন বেকার। অন্যদিকে সংসারের খরচ টানতে এনা সাহা আলাদা এক পেশার কথা চিন্তা করে । তার সাথে সাথে তার পরিচয় হয় এক মিউজিক ডিরেক্টরের এর । মিউজিক ডিরেকটর তাকে পরবর্তী গায়িকা বানিয়ে দেওয়ার প্রলোভন দেখায়। এই ধরনের মাখোমাখো একটি গল্প নিয়ে তৈরি হয়েছে বৃত্ত।

২)বার্জা দা ওয়াইফ :-এই মুভিটি ২০১৫ সালে মুক্তি পায় । এই সিনেমাতে দুটি পৃথক গল্প দেখানো হয়েছে যেটা একে অপরের পরিপূরক । প্রথম গল্প দেখানো হয়েছে পুরুষ তন্ত্র সমাজের নারীদের প্রতি অত্যা-চার। একটি যৌ-নপল্লীতে এক স্বামী এবং স্ত্রীর গল্প দেখানো হয়েছে ।দ্বিতীয় গল্পে দেখানো হয়েছে এক শহরে দম্পতির সন্তান না হওয়ার কারণে তার স্বামী তাকে দোষারোপ করে এবং অন্য মেয়ের প্রতি পরকীয়া যে ঘটনা সে ঘটনা এই সিনেমার মাধ্যমে তুলে ধরা হয় ।

৩)ঈগলের চোখ :-২০১৬ সালে মুক্তি পায় এই ঈগলের চোখ । অনির্বাণ ভট্টাচার্য গৌরব চট্টোপাধ্যায় পায়েল সরকার জয় হাসান শাশ্বত চট্টোপাধ্যায় অভিনীত একটি মাডার কেসের নিয়ে গল্প । কিন্তু তার মাঝে সেমি পর্ন ছোট্ট একটা দৃশ্য রয়েছে এখানে ।

৪)চকলেট :- সুজন মুখার্জি পরিচালিত এই সিনেমার একাধিক অ্যাডাল্ট সিন এবং এডাল ডায়লগ রয়েছে। একটি কনডম এবং ডায়মন্ড রিং নিয়ে গঠিত হয়েছে এই গল্পটি ।

https://www.youtube.com/watch?v=9s2JwTghrjE&feature=youtu.be

Leave a Reply

Your email address will not be published.

Back to top button