নিউজবিনোদন ও লাইফ স্টাইল

উন্মুক্ত উরু, খোলা চুল! সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল রানীমা ওরফে দিতিপ্রিয়ার সুপার হট ছবি, রইলো ছবি!

নিজস্ব প্রতিবেদন:- আমরা ইতিমধ্যে জেনে গেছি এমন এক ধরনের ভয়-ঙ্কর প্ল্যাটফর্ম মুহূর্তের মধ্যে মানুষকে করে দিতে পারে তারকা । অর্থাৎ সাধারণ মানুষকে করে দিতে পারে তারকা । এই ঘটনার প্রমাণ আমরা এর আগে বহুবার পেয়েছি এখনও পেয়ে চলেছি। সোশ্যাল মিডিয়াতে শুধুমাত্র যে সাধারণ মানুষেরা তাদের কার্যকলাপ তুলে ধরে এমন কিন্তু নয়। বড় বড় অভিনেতা-অভিনেত্রীরা এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে রীতিমতো তাদের নিত্যদিনের যাবতীয় মুহূর্ত তুলে ধরে আমাদের সামনে ।

এই লকডাউন এর ফলে কার্যত আমরা গৃহব-ন্দি প্রত্যেকেই ।তাই এই সময়কে উপযুক্ত সময় হিসেবে বেছে নিয়েছেন অনেকে এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেকে তুলে ধরেছেন পৃথিবীর আনাচে-কানাচে । সেই তালিকা থেকে বাদ যায়নি তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীরা। বাংলা হিন্দি সব ধরনের অভিনেতা-অভিনেত্রীরা এই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে খবরের শিরোনামে উঠে এসেছে মাঝে মধ্যে। তবে এবার উঠে এলো করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকের রানী রাসমনির চরিত্রে অভিনয় করার দিতিপ্রিয়া ।

সন্ধে সাড়ে ছটা বাজলেই বাড়ির মা কাকিমারা টিভির সামনে বসে পড়েন শুধুমাত্র এই জনপ্রিয় ধারাবাহিক টি দেখার জন্য ।প্রথম দিকে যখন দিতিপ্রিয়া এই ধারাবাহিক শুরু করে তখন তাকে বলা হয়েছিল যে তিনি শুধু মাত্র তিন মাসের জন্য এই ধারাবাহিকে অভিনয় করবেন । কিন্তু ধীরে ধীরে তার অভিনয় দক্ষতা দিয়ে যখন তিনি লক্ষ্য লক্ষ্য দর্শকের মন জিতে ফেলেছেন তখন তার অনুগামীরা রীতিমতো সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোষ্টের মাধ্যমে দাবি জানায় যে এই ধারাবাহিকের শেষ পর্যন্ত দিতিপ্রিয়া কে রাখতে হবে। সেইসাথে চ্যানেলের বেড়ে চলেছে চ্যানেলের টিআরপি এফ। ফলে দিতিপ্রিয়া কে প্রথম থেকে শেষ অব্দি রানী রাসমণি চরিত্রে দেখা যাচ্ছে ।

https://www.instagram.com/p/CGUdl4kJObj/?utm_source=ig_web_copy_link

তবে এই দিতিপ্রিয়া রানী রাসমণি চরিত্রে অভিনয়ের পাশাপাশি তার বাস্তব জীবনের প্রতিটি মুহূর্ত তুলে ধরেন সোশ্যাল মিডিয়াতে। আপনি তার ইনস্টাগ্রাম প্রোফাইল উঁ-কি মারলো বুঝতে পারবেন যে অভিনয় জগতে চরিত্র করা মানুষটির সাথে দিতিপ্রিয়া ব্যক্তিগত জীবন সম্পূর্ণ আলাদা। আরো একবার এই দিতিপ্রিয়া খবরের শিরোনামে উঠে এলো এক বিশেষ ছবির মাধ্যমে । রানী রাসমণি চরিত্রে অভিনয় করা দিতিপ্রিয়া কে দেখা যাচ্ছে ছোট চুল এবং কালো পোশাকে একটি সোফার মধ্যে বসে । মুহূর্তের মধ্যে ছবিটি হয়েছে ভাইরাল নজর কেড়েছেন নেট দুনিয়া নেটিজেনদের ।প্রসঙ্গত উল্লেখ্য বেশ কিছুদিন আগে দিতিপ্রিয়া কলঙ্কিনী রাধা গানটি গেয়ে রীতিমতো সমালোচনার মুখে পড়েছিলেন ।তবে সেসব সমালোচনা কাটিয়ে দর্শকদের চোখের মনি হয়ে উঠেছেন আবার বাংলার এই অভিনেত্রী।

https://www.instagram.com/p/CD3HxrCJy6u/?utm_source=ig_web_copy_link

Leave a Reply

Your email address will not be published.

Back to top button