এই বয়সেও দারুন হট নেচে মাত করলেন মাধুরী দীক্ষিত, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই হট নাচের ভিডিও!

এই বয়সেও দারুন হট নেচে মাত করলেন মাধুরী দীক্ষিত, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই হট নাচের ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:- অভিনয় জগৎ এমন এক ধরনের জগত যা আমাদের সব সময় আনন্দিত বা হাসিখুশি কিছু একটা সময় উপহার দিয়ে থাকে। জীবনের শ্রেষ্ঠ কিছু মুহূর্ত আমাদের অভিনয় জগত কে ঘিরে গড়ে উঠেছে ।এর পাশাপাশি অভিনয় জগতের সাথে যুক্ত তারকাদের প্রভাব আমাদের ব্যস্ততম জীবনের লক্ষ্য করা যায় । অর্থাৎ আমাদের মনে বেশ কিছু তারকা এখনো দাগ কেটে গেছে। সেরকমই এক জনপ্রিয় হিন্দি সিনেমার অভিনেত্রী হলুদ মাধুরী দীক্ষিত।

নামটা বিশেষভাবে বলার কিছু আর রাখে না। কারন এক সময় তিনি তার অভিনয় দক্ষতা দিয়ে যেভাবে প্রভাব ফেলেছিলেন দর্শকের মনে তা এখনো বিরাজমান ।একের পর এক হিন্দি ছবি দিয়ে রীতিমত জয় করেছিলেন ভারত এবং ভারতের বাইরে বিভিন্ন দর্শকের মন। তবে তিনি যে শুধুমাত্র অভিনয়জগতে আবদ্ধ এমনটা কিন্তু নয় ।

আমরা জানি এই বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া হচ্ছে এমন এক ধরনের প্লাটফর্ম যেখানে আপনি নিজেকে তুলে ধরতে পারবেন সবার সামনে। তার সাথে সাথে তুলে ধরতে পারেন আপনি আপনার প্রতিভাকে। ভাইরাল নামক শব্দটি কোথাও যেন নতুন প্রজন্মের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে। ঠিক সেরকমই একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে মাধুরী দীক্ষিতের।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ফের মাথাচাড়া দিয়ে উঠেছে যেখানে দেখা যায় মাধুরী দীক্ষিতকে নাচতে। অসম্ভব সুন্দর কোমর দুলিয়েছেন এই অভিনেত্রী। ইতিমধ্যে ভিডিওটি প্রচুর মানুষ জন দেখে ফেলেছেন। এসেছে প্রচুর মন্তব্যে সংখ্যাও। তবে মাধুরী দীক্ষিতের এই প্রতিভার কথা তার অনুগামীদের মধ্যে অনেকের অজানা ছিল ।কাজেই সেই ঘটনা সামনে আশাতে রীতিমতো কৌতুহলের বশে পড়েছে অনেকে । বয়সের ছাপ তিনি তার জীবনে যে পড়তে দেননি এই ভিডিওটি তার নিকৃষ্ট উদাহরণ ।

, ,