আটাত্তর বছর বয়সেও প্রাণবন্ত থাকার কারণ স্ত্রী দোলন নয়! অভিনেতা দীপঙ্করের বেঁচে থাকার রহস্য শুনে হাঁ রচনাও!

নিজস্ব প্রতিবেদন: দর্শকদের মাঝে বহু সময় ধরেই কিন্তু রচনা ব্যানার্জীর সঞ্চালনায় দিদি নাম্বার ওয়ান অনুষ্ঠান বিশেষভাবে জনপ্রিয়। দিন প্রতিদিন এই অনুষ্ঠানের টিআরপি কিন্তু বেড়েই চলেছে। এই অনুষ্ঠানে সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলকেই দেখা যায়। সানডে স্পেশাল এপিসোডে এই অনুষ্ঠানে কিন্তু অনেক সেলিব্রিটিরাই এসে থাকেন। ঠিক যেমন এখানে এসেছিলেন সম্প্রতি দীপঙ্কর দে এবং তার স্ত্রী।

এখানে এসেই অভিনেতা রচনা ব্যানার্জীর সঙ্গে গল্পে মজে যান। নিজের জীবনের অনেক অজানা ঘটনা শেয়ার করার পাশাপাশি বেশ কিছু মজাদার কথা বলেন দীপঙ্কর দে। প্রসঙ্গত যখন রচনা ব্যানার্জি দীপঙ্করের কাছে জানতে চান যে তার সারাটা দিন কিভাবে কাটে? দীপঙ্কর উত্তর দেন,মনপছন্দ সব তেলেভাজাকে সঙ্গী করেই দিন কাটে তাঁর। ডায়েটের ‘ড’টুকুও মানেন না তিনি। দীপঙ্কর বললেন, ‘পেটপুজো, পুরোটাই পেটপুজো।

আলুর চপ, বেগুনি— এগুলো আমি খাবই।’ এমন উত্তর বোধ হয় মোটেই আশা করেননি রচনা। চমকে গিয়ে জিজ্ঞাসা করলেন, ‘এখনও?’ হাসতে হাসতে দীপঙ্করের উত্তর, ‘হ্যাঁ হ্যাঁ, না হলে বাঁচব কী করে! ’অভিনেতার এই মজাদার উত্তর শুনে সকলেই অবাক হয়ে যান। এই বয়সে এসেও তিনি যে তেলেভাজা খান নিয়মিত সেটা হয়তো অনেকেরই ধারণার বাইরে ছিল।

প্রসঙ্গত এদিন দীপঙ্কর দে আর তার স্ত্রী দোলন ছাড়াও দিদি নাম্বার ওয়ান অনুষ্ঠানে ছিলেন আরো কয়েকজন তারকা দম্পতি। এনারা হলেন অর্জুন চক্রবর্তী আর নীলাঞ্জনা চক্রবর্তী, চৈতালি দাশগুপ্ত আর রাজা দাশগুপ্ত,মধুমন্তী মৈত্র আর অশোক বিশ্বনাথন। সম্প্রতি এই অনুষ্ঠানের একটি প্রমো ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায় যা মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে।

তবে এর মধ্যে দীপঙ্কর দে আর দোলন রায়ের ভালোবাসা সকলেরই মন ছুঁয়ে যায়। উল্লেখ্য দীর্ঘদিন সম্পর্কে থাকার কোন ২০২০ সালে বিয়ে করেছিলেন তারা। বর্তমানে দীপঙ্কর দের বয়স ৭৮ বছর। ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের উপস্থিতিতে দক্ষিণ কলকাতার এক হোটেলে নিয়ম মেনে রেজিস্ট্রি থেকে শুরু করে মালাবদল সবকিছুই করেছিলেন তারা।।

ভালোবাসার কাছে বয়স যে তুচ্ছ তা প্রমাণ করে দিয়েছিলেন দীপঙ্কর দে আর দোলন রায়। বিশেষ দিনে সাদা পাঞ্জাবিতে সেজে উঠেছিলেন দীপঙ্কর। দোলন বেছে নিয়েছিলেন টুকটুকে লাল বেনারসি। মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছিল সংবাদমাধ্যমে সেই ছবি। যদিও দুজনের মধ্যে বয়সের চরম পার্থক্যের কারণে বিতর্ক কিন্তু কম হয়নি। তবে সমস্ত কিছুকে উপেক্ষা করে বর্তমানে জমিয়ে সংসার করছেন এই তারকা দম্পতি।

Back to top button