পুজোর মুখে ছন্নছাড়া দিতিপ্রিয়ার জীবন! বিপদের সময় সাহায্যের হাত বাড়ালেন সন্দীপ্তা ও চান্দ্রেয়ী!

নিজস্ব প্রতিবেদন:- মা দুর্গার বোধনে এখনো হাতে তিন দিন সময় থাকলেও ইতিমধ্যেই মহালয়ায় শুরু হয়ে গেল ‘বোধন’। নিশ্চয়ই আপনাদের একটু বুঝতে অসুবিধা হচ্ছে। প্রসঙ্গত আমরা বলছি ‘হইচই’ এর সদ্য মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ ‘বোধনের’ টিজারের কথা। প্রসঙ্গত এই ওয়েব সিরিতে অভিনয় করতে চলেছেন রানী রাসমণি ধারাবাহিক খ্যাত দিতিপ্রিয়া রায়, অভিনেত্রী সন্দীপ্তা সেন এবং চান্দ্রেয়ী ঘোষ। ইতিমধ্যেই এই ওয়েব সিরিজের গল্প কিন্তু বেশ আকর্ষণ করেছে দর্শকদের। আসুন এই বিষয়ে একটি বিস্তারিত প্রতিবেদন জেনে নেওয়া যাক।

প্রসঙ্গত এই গল্পে একজন কলেজ শিক্ষিকার ভূমিকায় অভিনয় করছেন সন্দীপ্তা সেন। অন্যদিকে দিতিপ্রিয়া রয় হয়েছেন সন্দীপ্তা কলেজের ছাত্রী। শোনা যাচ্ছে ঘটনাচক্রে দিতিপ্রিয়া রায় অভিনীত চরিত্রটি ধর্ষিতা হন। সমস্ত বিষয়টি জানতে পেরে ছাত্রীর পাশে দাঁড়ান শিক্ষিকা সন্দীপ্তা।

কিন্তু তাদের লড়াইটা মোটেও সহজ ছিল না। বারংবার সমাজের নানান বাধা-বিপত্তির মুখোমুখি পড়তে হয় এই দুই মেয়েকে। এই ওয়েব সিরিজে একজন আইনজীবী চরিত্রে অভিনয় করেছেন চান্দ্রেয়ী ঘোষ।

ধর্ষকদের বিরুদ্ধে লড়াই চালাতে গিয়ে দিতিপ্রিয়া আর সন্দীপ্তা বারংবার পাশে পান চান্দ্রেয়ী কে। হইচই প্লাটফর্মের এই জনপ্রিয় সিরিজটি ঘোষণা হওয়ার পরে অভিনেত্রী সন্দীপ্তা সেন জানিয়েছেন, “সবচেয়ে প্রথমে আমার যেটা ভালো লেগেছিল, সেটা হল এই সিরিজের বিষয়বস্তুটা। গল্পে আমার চরিত্রের নাম রাকা। একজন প্রফেসরের চরিত্র। যে কলেজে রাকা একসময় পডা়শোনা করত, প্রফেসর হিসেবে আবার সেই কলেজেই ফিরে আসে রাকা। আর সেখানেই তার দেখা হয় শিঞ্জিনির সঙ্গে। এই চরিত্রটিতে দেখা যাবে দিতিপ্রিয়াকে। দুই নারীর গল্পকে নিয়েই বোধন সিরিজটি।

শুধু দুজনের জীবনের ওঠাপড়াই নয়, সমাজকেও একটা বার্তা দেবে বোধন”। অন্যদিকে দিতিপ্রিয়ার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানাতে গিয়ে সন্দীপ্তা বলেন,

“আমি আমার কেরিয়ারের প্রথম ধারাবাহিকে দিতিপ্রিয়ার সঙ্গে কাজ করেছিলাম। সেইসময়ে ও খুব ছোট ছিল। দিতিপ্রিয়া এখন বড় আর একজন খুব ভালো আর পরিণত অভিনেত্রী। এতদিন পরে ওর সঙ্গে আবার কাজ করব ভেবেই ভালো লাগছে। এত ভালো একটা কাজের অংশ হতে পেরে ভীষণ ভালো লাগছে”।

View this post on Instagram

A post shared by Hoichoi (@hoichoi.tv)

পাশাপাশি ওয়েব সিরিজের মুখ্য ভূমিকায় অভিনীত দিতিপ্রিয়া রায় ‘বোধন’ প্রসঙ্গে বলতে গিয়ে বলেন,“এই গল্পটা শুনেই আমার মনে হয়েছিল, সিরিজটির অংশ হতে পারলে দারুণহয়। বোধন কেবলমাত্র একটা গল্প নয়, বরং সমাজের একটা কড়া সত্যিতে তুলে ধরবে এই সিরিজ।

এই সিরিজে অভিনয় করার আরও একটি আকর্ষণ হল সন্দীপ্তা দি। ‘হইচই’ -কে অনেক ধন্যবাদ এমন একটা সিরিজ পরিকল্পনা করার জন্য”। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে হাতে একটু সময় করে অবশ্যই কিন্তু আপনারা বোধনের মুক্তিপ্রাপ্ত টিজারটি দেখে নিতে ভুলবেন না। বিনোদন জগত সম্পর্কিত সমস্ত ধরনের তাজা আপডেট পেতে হলে আমাদের অন্যান্য প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Back to top button