দুর্যোগের পূর্বাভাস বঙ্গে! হতে পারে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি! জানালো আবহাওয়া দপ্তর।

দুর্যোগের পূর্বাভাস বঙ্গে! হতে পারে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি! জানালো আবহাওয়া দপ্তর।

নিজস্ব প্রতিবেদন:শীতের বিদায় পর্ব শুরু হয়ে গিয়েছে।যদিও মাঘের শেষ বেলায় বেশ হাড় কাঁপানো ঠান্ডা বাংলা জুড়ে পড়তে দেখা গিয়েছিল। কিন্তু তা বেশিদিন স্থায়ী হল না। জানা যাচ্ছে আগামী দিন দুয়েক দক্ষিণবঙ্গের জেলাগুলিতে শুষ্ক আবহাওয়া বিরাজ করবে।

তবে তারই মাঝে বৃষ্টির সম্ভাবনার কথা জানাল আলিপুর আবহাওয়া দপ্তর। 24 তারিখ বাংলার বেশ কয়েকটি জেলা তে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। পরবর্তী 25 তারিখেও এই বৃষ্টিপাতের প্রভাব দেখা যাবে।

24 তারিখ বাঁকুড়া, পশ্চিম বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ প্রভৃতি জেলাগুলিতে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। অন্যদিকে 25 তারিখ বৃষ্টিপাত হতে পারে পশ্চিমবঙ্গের সমস্ত জেলাতেই।

26 তারিখও বাঁকুড়া সহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বৃষ্টিপাতের প্রভাব দেখা দেবে। কলকাতা এবং পার্শ্ববর্তী অঞ্চলের জেলাগুলিও ভিজবে বৃষ্টিতে।আগামী 24 ঘণ্টায় রাতের তাপমাত্রার কোন রকম পরিবর্তন হবে না বলেই জানিয়েছে হাওয়া অফিস।

দক্ষিণবঙ্গের পাশাপাশি বৃষ্টির সম্ভাবনা রয়েছে উত্তরবঙ্গ তেও। উত্তরবঙ্গের দার্জিলিং, কালিম্পং সহ বেশকিছু জেলায় বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। সম্ভবত এই বৃষ্টিপাতের পরেই রাজ্য থেকে শীত সম্পূর্ণরূপে বিদায় নেবে। এদিন শহরে সর্বোচ্চ তাপমাত্রা থাকতে চলেছে 27 ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি। সর্বনিম্ন তাপমাত্রা থাকবে 18 ডিগ্রী সেলসিয়াস।

,

Leave a Reply

Your email address will not be published.