নিউজবিনোদন ও লাইফ স্টাইল

কপালে ধ্যাবড়ানো সিঁদুর, খোলা চুল! ‘সুপার হট’ লুকে সোশ্যাল মিডিয়া কা’পালেন অভিনেত্রী দেবলীনা, তুমুল ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতের এক উজ্জ্বল নক্ষত্রের নাম হল উত্তম কুমার। আমাদের ছোটবেলায় পুরোপুরি ভাবে জড়িয়ে আছে উত্তম কুমারের সাথে। সেই সাদাকালো ছবিতে অভিনয় জগত কে রীতিমত উন্নত শিখরে পৌঁছে ছিল যে সমস্ত অভিনেতা অভিনেত্রীরা তাদের মধ্যে অন্যতম প্রধান হলো উত্তম কুমার ।এর পাশাপাশি উত্তম কুমার সুচিত্রা সেনের জুটির কথা আমাদের সকলেরই জানা। অনবদ্য হিট জুটি ।কিন্তু সেই উত্তম কুমার যিনি মনেপ্রাণে বাঙালি, সেই উত্তম কুমারের নাতির পরিচয় কি? কি করছেন তিনি ।

উত্তম কুমারের নাতি নাম গৌরব যা বর্তমান বাংলা ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় অভিনেতা । পারিবারিক রীতিনীতিকে ধরে রেখেছে বলা বাহুল্য। এর পাশাপাশি গৌরব তার অভিনয় দক্ষতা দিয়ে রীতিমত এ প্রজন্মের বহুৎ ছেলে-মেয়ের মনে জায়গা করে নিয়েছে। বেশ কিছুদিন আগে হলুদ পাখি বলে একটি ওয়েব সিরিজে অসামান্য অভিনয় করে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছিল সমগ্র বাঙালি দর্শকদের ।

তবে গৌরবের ব্যক্তিগত জীবন কেমন? জানতে ইচ্ছা করে না ? গৌরবের ব্যক্তিগত জীবনের মধ্যে নাম জড়িয়ে আছে তার প্রেমিকার দেবলিনার । এর আগে গৌরবের একটি বিয়ে হয়েছিল কিন্তু সে বিয়ে টেকেনি মনোমালিন্যে কারণবশত । ফের নতুন করে সম্পর্কে জড়িয়েছেন দেবলিনা সাথে। সে কথা আমরা সকলে জানি এবং জানে দুই পরিবার ও। তাই কোনো লুকো-চুরি নেই ,একসাথে প্রেম করা, ঘুরতে যাওয়া, সাইকেলিং করা সবই তার অনুগামীদের মধ্যে তুলে ধরে মাঝে মাঝে।

এবার সেই দেবলিনা আরো একটি ছবি হল ভাইরাল । যেখানে তাকে দেখা যাচ্ছে একদম নববধূর সাজে। পরনে লাল টুকটুকে শাড়ি কপালে টিপ , সিঁথিতে সিন্দুর পড়েছে এবং হাতে রয়েছে পুজোর থালা । অনবদ্য এই ছবিটি ভাইরাল হতে নেয়নি বেশি সময়। ইতি মধ্যে ঝ-ড় তুলেছেন সেই ছবি তরুণ প্রজন্মের বুকে। তার সাথে সাথে এসেছে অনেক মজার মজার মন্তব্য। যেহেতু দেবলিনা নাচের সাথে যুক্ত তাই সারা বসাবর অনেক শো লেগেই থাকে । এর জন্য বিভিন্ন সময় বিভিন্ন রকম পোষাকে তাকে দেখতে পাওয়া যায়। মোটকথা ওয়েস্টার্ন হোক বা ইন্ডিয়ান সব রকম পোষাকে মানানসই দেবলিনা ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button