ডিভিলিয়ার্সের এক শটেই বড় ছক্কায় বল দর্শকসন ছাপিয়ে গিয়ে পড়লো রাস্তায় এক চলন্ত গাড়িতে, তারপর? ভাইরাল ভিডিও

ডিভিলিয়ার্সের এক শটেই বড় ছক্কায় বল দর্শকসন ছাপিয়ে গিয়ে পড়লো রাস্তায় এক চলন্ত গাড়িতে, তারপর? ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:- ভারতের সবথেকে জনপ্রিয় ক্রিকেট টুর্নামেন্ট হলো আইপিএল । করোনার কারণে এ আইপিএল দেরিতে শুরু হয়েছে। এর পাশাপাশি ভারতে পরিস্থিতি উদ্বেগজনক থাকার দরুন আইপিএল এ বছরে অনুষ্ঠিত করা হয়েছে দুবাই এ । তবে এই আইপিএল সাক্ষী থেকেছে বিরল থেকে বিরত ঘটনার। কখনো ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি নিজের শরীরকে শূন্যে ভাসিয়ে নিয়েছে, তো কখনো আবার নিকোলাস পুরান বাউন্ডারির বাইরে গিয়ে পাখির মতন বাঁচিয়েছে দলের রান । কখনো আবার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বল পড়েছে স্টেডিয়ামের বাইরে। তবে এই ঘটনার সাক্ষী আরো একবার রইল ক্রিকেটপ্রেমীরা গতকাল।

গতকাল কলকাতা নাইট রাইডার্স এর মুখোমুখি হয় রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ।তার পরেই ঘটে এই বিরলতম ঘটনা। নাইট রাইডার্সের বিরুদ্ধে বিধ্বংসী ৭৩ রানের ইনিংস খেলেন এ বি ডিভিলিয়ার্স। এই ৭৩ রানের মধ্যে ৬টি বিশাল ৬ মারেন। তাঁর দাপুটে ব্যাটিং-এ শেষ ৫ ওভারে ৮৩ রান করে আরসিবি।  তার এই বি-ধ্বং-সী ঝ-ড়ে-র থেকে রক্ষা পায়নি নাইট রাইডার্স এর কোন বোলার ই ।

তবে ডিভিলিয়ার্সের একটি ছয় রীতিমত অবাক করে দিয়েছে ক্রিকেটপ্রেমীদের । কমলেশ নাগারকোটির ১৬ তম ওভারে এই ঘটনাটি ঘটে। এই ওভারে তিনি ২টো ৬ মারেন যার মধ্যে একটি ৬ এর এতটাই পাওয়ার ছিল গ্যালারি পেরিয়ে রাস্তায় চলে যায়।  এবং বলটি একটি চলন্ত গাড়িতে ধাক্কা লেগে অন্য একটি গাড়িতে পৌঁছায়। এই ভিডিওটি রাস্তায় থাকা সিসিটিভি থেকে সংগ্রহ করা হয়েছে। এবং ভিডিওটি রীতিমতো উত্তেজনা ছড়িয়ে নেটদুনিয়া। এই ম্যাচে আরসিবি নিজেদের স্থান করে নিয়েছে পয়েন্ট টেবিলের তিন নম্বরে । পরবর্তী ম্যাচ ১৫ অক্টোবর কিংস ইলেভেন পাঞ্জাব এর সাথে হতে চলেছে । তবে সেদিনও নতুন করে কোনো ঘটনা তৈরি করেন কিনা তা দেখার অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা ।

, ,

Leave a Reply

Your email address will not be published.