ঠাকুর বিসর্জনের সময় বাবা রঞ্জিতের সাথে তুমুল নাচলেন মেয়ে কোয়েল মল্লিক, নিমেষেই ভাইরাল সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন: প্রতিবারের মতন এবারেও জাঁকজমক সহকারে মল্লিক বাড়িতে দুর্গাপূজা অনুষ্ঠিত হয়েছে। ষষ্ঠীর দিন দেবীর বোধন থেকে শুরু করে বিজয়া দশমীতে সিঁদুর খেলা এবং দেবীর বিসর্জন সবকিছুই বেশ আনন্দ সহকারে পালন করেছে মল্লিক পরিবারের সদস্যরা। ইতিমধ্যেই গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে এই মল্লিক বাড়ির পুজোর বেশ কিছু ছবি আর ভিডিও ঘোরাঘুরি করছে। সম্প্রতি ভাইরাল একটি ভিডিও দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন রঞ্জিত মল্লিক এবং কোয়েল মল্লিকের অনুরাগীরা।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে বিজয়া দশমীতে মা দুর্গার বিসর্জন উপলক্ষে সকলেই জমিয়ে নাচ করছেন।। পরিবারের সদস্যরা ছাড়াও নাচ করতে দেখা যায় রঞ্জিত মল্লিক এবং কোয়েল মল্লিককেও। এই সময় রঞ্জিত মল্লিকের পরনে ছিল সাদা রঙের পাঞ্জাবি অপরদিকে কোয়েল মল্লিকের পরনে ছিল লাল পার সাদা রঙের শাড়ি। বাবা এবং মেয়ের এই আনন্দের মুহূর্ত দেখে খুশি হয়েছেন সকলেই।

প্রসঙ্গত প্রতিবারের মতন এবারেও যে মল্লিক বাড়ির পুজো সাবেকী পুজো গুলির মধ্যে অন্যতম লাইন লাইট কেড়ে নিয়েছে সে কথা আর হয়তো আপনাদের আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন নেই।। জানিয়ে রাখি চলতি বছরে ৯৮ তম বর্ষে পা রেখেছে মল্লিক বাড়ির দুর্গাপুজো। বিগত বছর দুয়েক সময় ধরে করোনা আবহে পূজোর আমেজ কিছুটা ছোট হয়ে আসলেও চলতি বছরে আবারো তা পূর্ববর্তী সময়ে ফিরে গিয়েছে।

চলতি বছরের পুজোতে আবার মল্লিক বাড়ির পুজোতে সঙ্গী হয়েছে কোয়েল মল্লিকের ছোট্ট ছেলে কবির। সম্প্রতি ভাইরাল বিসর্জনের ভিডিওতেও তাকে দাদু এবং মায়ের সঙ্গে দেখা গিয়েছে। মহাষষ্ঠী অর্থাৎ দেবীর বোধনের দিনই কোয়েল পরিবারের সকলের অর্থাৎ বাবা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক, স্বামী নিসপাল সিংহ রানে এবং ছেলে কবিরকে নিয়ে একটি ট্রেডিশনাল ছবি পোস্ট করেছিলেন। তারপর একটি ভিডিও শেয়ার করে সকলের উদ্দেশ্যে শারদীয়ার শুভেচ্ছা জানাতেও দেখা যায় অভিনেত্রী কোয়েল মল্লিককে।

যদিও সেই ভিডিওতে সকলকে বাংলা সিনেমার পাশে থাকার কথা বলার জন্য কিছুটা হলেও কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল নায়িকাকে। তবে সব মিলিয়ে কিন্তু চলতি বছরের দারুন ভাবে কেটে গিয়েছে মল্লিক বাড়ির পুজো। প্রসঙ্গত উল্লেখ্য ভবানীপুরের রঞ্জিত মল্লিকের পৈত্রিক বাড়িতেই এই দুর্গাপুজোর অনুষ্ঠান হয়ে থাকে। এই সময় বাড়ির সদস্যদের যে যেখানেই থাকুন না কেন এই ভবানীপুরের মল্লিক বাড়িতে উপস্থিত হয়ে যান। কোয়েলের বিয়ের পরেও এই নিয়মের কিন্তু কোন রকমের পরিবর্তন হতে দেখা যায়নি।

পুজোর কয়েকটা দিন একেবারে ঘরের মেয়ে হয়ে সমস্ত দায়িত্ব সামলিয়ে থাকেন অভিনেত্রী। এবারের পুজোর অন্যতম আকর্ষণ হিসেবে কোয়েলের সঙ্গে উপস্থিত ছিল তার ছেলে। মল্লিক বাড়ির এই পুজোয় প্রায় একমাস আগে থেকেই কিন্তু প্রস্তুতি শুরু করা হয়। যদিও এক মাসের প্রস্তুতি এত জাকজমক সহকারে অনুষ্ঠানের পর ও পুজোর চারটে দিন কিভাবে কেটে গেল তা হয়তো বোঝাই যায়নি। প্রতিবেদন টি ভালো লেগে থাকলে অবশ্যই আপনারা কিন্তু সেই ভাইরাল ভিডিও দেখে নিতে ভুলবেন না।

Back to top button