নিউজভিডিও

পুজোয় বেরিয়ে ঢাকের তালে তুমুল নাচ দাদা সৌরভ গাঙ্গুলীর, ব্যাপক ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন :- “ঢাকের তালে কোমর দোলে খুশিতে নাচে মন” যদিও এটি একটি গানের লাইন তবুও এই লাইন কোথাও যেন মনে করিয়ে দেয় বাঙালি শ্রেষ্ঠ পুজোর দুর্গাপূজার কথা । বছরে একটি বার হয়ে পুজো আর সেই পুজোতে নিজেকে ঘরবন্দি করে রাখলে কি আর চলে? সাধারণ মানুষ থেকে তারকা সকলেই আনন্দে মেতে ওঠে নিজের পরিবারের সাথে। সেই মতো আনন্দে মেতে উঠেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও।

আগের বছর পুজোতে সৌরভ গঙ্গোপাধ্যায় তার পরিবারকে নিয়ে মেতে উঠেছিলেন দুর্গাপূজা তে । উৎসব এর ঢাকের তালে দুলিয়ে ছিলেন কোমর। বরিশা প্লেয়ারস তার পাড়ার পুজো । তাই সেই পুজোতেও নিজেকে আটকে রাখতে পারলেন না। নেচে ফেললেন ঢাকের তালে । সে ভিডিওটি ইউটিউবে শেয়ার করা আছে মিলেছে প্রচুর ভিউজ ।

যদিও ভিডিওটি এক বছর আগেকার । তবুও এ বছরের পুজোর আগেই আরো একবার মাথাচাড়া দিয়ে উঠেছে সে ভিডিও । সেখানে দেখা যায় যে নিজের পরিবার এবং লোকজনের সাথে রীতিমত বাঙালিয়ানায় মেতে উঠেছেন সৌরভ গাঙ্গুলী । কোথাও যেন তথাকথিত সেলিব্রিটি মানসিকতাকে বাইরে ফেলে পাড়ার বা ঘরের ছেলে হয়ে সবার সাথে মিশছে সৌরভ গঙ্গোপাধ্যায় । এবং সেদিনটি ছিল দশমীর দিন প্রতিমা নিরঞ্জনের আগে ঢাকি দের সাথে ঢাকের তালে মেতেছিলাম ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই ভিডিওটি ফের আবার ভাইরাল হয় ।স্বাভাবিকভাবে নিজের ঘরের ছেলে কে তথা বাংলার ছেলেকে এভাবে একান্ত আপন করে পেতে কে না চায়।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button