শরীর থেকে খ’সে পড়ছে পোশাক, বাথরুমে প্রায় ন’গ্ন ফটোশুটে ঝড় তুললো মুনমুন কন্যা রিয়া সেন, রইলো ছবি!

শরীর থেকে খ’সে পড়ছে পোশাক, বাথরুমে প্রায় ন’গ্ন ফটোশুটে ঝড় তুললো মুনমুন কন্যা রিয়া সেন, রইলো ছবি!

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগতের সঙ্গে যুক্ত মানুষদের কে আমরা সাধারণত তারকা বলে থাকি। কারণ তারা বাকি সমস্ত সাধারণ মানুষ থেকে একটু আলাদা রকম জীবন অতিবাহিত করে। লাইট-ক্যামেরা-অ্যাকশন সাংবাদিক টিভি এসব নিয়েই কেটে যায় তাদের জীবন ।তার সাথে সাথে থাকেন অজস্র মানুষের ভালোবাসা এবং শ্রদ্ধা কিন্তু কখনো কখনো দেখা যায় এইসব অভিনেতা-অভিনেত্রীরা শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার হাত ধরে বারবার উঠে এসেছে খবরের শিরোনামে ।কখনো কখনো সৃষ্টি হয়েছে সমালো-চনার ঝড়ও।

লকডাউন এর ফলে কার্যত আমরা গৃহব-ন্দি প্রত্যেকে ।তাই জীবনের রসদ খুঁজে নেওয়ার জন্য বেছে নিয়েছি সোশ্যাল মিডিয়াকে। সোশ্যাল মিডিয়ার হাত ধরে প্রতিনিয়ত আমরা পেয়ে চলেছি বাঁচার রসদ ।
সোশ্যাল মিডিয়া আমাদের প্রতিনিয়ত দিয়েছে এমন কিছু উপহার যা দেখে আমরা মনরঞ্জিত হতে পারছি। এই তালিকায় সাধারণ মানুষের পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীরা আছেন।

বাংলার অভিনয় জগতে এক সময় প্রভাব ফেলেছিলো ছিল উত্তম কুমার এবং সুচিত্রা সেন। স্বী সুচিত্রা সেনের মেয়ে মুনমুন সেন বাংলা অভিনয় জগতে তেমন কোন প্রভাব ফেলতে না পারলেও তার দুই কন্যা রাইমা সেন এবং রিয়া সেন রীতিমত প্রভাব ফেলেছে বাংলা ইন্ডাস্ট্রিতে। শুধুমাত্র তাদেরকে বড় পর্দাতে দেখা যায় মনটা নয়। এর পাশাপাশি অনুগামীদের প্রতি দায়বদ্ধতার কারণেই হোক বা অন্য কোন কারণেই হোক সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই বিভিন্ন ছোট খাটো ঘটনা তুলে ধরে থাকেন এনারা। সেরকমই ঘটনা ঘটলো আরো একবার।

সম্প্রতি রিয়া সেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল এ একটি ছবি শেয়ার করেছেন অনুগামীদের সাথে যেখানে দেখা যায় একটি বাথরুমের আয়নার সামনে দাঁড়িয়ে আছেন তিনি ।এবং রীতিমত তার শরীর থেকে খসে পড়ছে তার কালো রঙের পোশাক ।উঁকি মারছে উ-ন্মু-ক্ত বক্ষ যুগল। মুহূর্তের মধ্যে সেই ছবিটি হয়েছে ভাইরাল । ইতিমধ্যে দেখে ফেলেছেন অনেকেই ।এসেছে মন্তব্য সংখ্যাঃ প্রচুর ।রিয়া সেনের আবেদনময়ী রূপ রীতিমত ঝ-ড় তুলেছে তরুন প্রজন্ম এর বুকে ।

,

Leave a Reply

Your email address will not be published.